এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > একাধিক প্রভাবশালীর ঘুম উড়িয়ে অবশেষে জমা পড়তে চলেছে কয়লা পাচারকাণ্ডের চার্জশিট? শুরু জল্পনা

একাধিক প্রভাবশালীর ঘুম উড়িয়ে অবশেষে জমা পড়তে চলেছে কয়লা পাচারকাণ্ডের চার্জশিট? শুরু জল্পনা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত বছরের শেষদিক থেকে শুরু হয়েছে কয়লা পাচার কান্ড ও গরু পাচার কান্ডের তদন্ত। বিধানসভা নির্বাচনের সময়ে এই দুই কান্ডের তদন্ত চলেছে রুদ্ধশ্বাসে। এবার এ বিষয়ে আরও কঠোর পদক্ষেপ নিতে চলেছে সিবিআই । জানা গেছে, এ মাসেই কয়লা পাচার কাণ্ডের প্রথম চার্জশিট পেশ করতে চলেছে সিবিআই। এই চার্জশিটে একাধিক প্রভাবশালীর নাম থাকার সম্ভাবনা রয়েছে। ফলে ঘুম উড়তে চলেছে বহু প্রভাবশালীর।

জানা গেছে, সিবিআইয়ের চার্জশিটে নাম থাকবে কয়লা পাচার চক্রের মূল অভিযক্ত অনুপ মাঝি বা লালার। এখনো পর্যন্ত বহুবার জিজ্ঞাসাবাদ করেও লালাকে ধরতে করতে পারেনি সিবিআই। তাই এবার তাকে গ্রেপ্তারের জন্য বিশেষ পদক্ষেপ নিতে চলেছে সিবিআই, এমনটাই গোয়েন্দা সূত্রের খবর। তার কিছু সম্পত্তি বাজেয়াপ্ত করেছে সিবিআই ইতিমধ্যেই। গ্রেফতারি এড়াতে লালা সুপ্রিম কোর্টে আবেদন জানিয়েছিল। সুপ্রিম কোর্ট তাকে কিছু সময়ের রক্ষাকবচ দিয়েছে। যার মেয়াদ শেষ হলে তাকে গ্রেপ্তার করতে চাইছে সিবিআই।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সিবিআইয়ের চার্জশিটে যুব তৃণমূল নেতা বিনয় মিশ্র ও তার ভাই বিকাশ মিশ্রর নাম থাকার সম্ভাবনা রয়েছে। বিনয় মিশ্রকে পলাতক ঘোষণার সম্ভাবনা রয়েছে। তার বিরুদ্ধে রেড কর্নার নোটিশ জারির আবেদন জানিয়েছে সিবিআই। তাঁরা ছাড়াও আরও কিছু প্রভাবশালী ব্যক্তির নাম চার্জশিটে থাকার সম্ভাবনা রয়েছে। জানা যাচ্ছে ১০,১২ জন ব্যক্তির নাম চার্জশিটে থাকতে পারে। এই খবর সামনে আসতেই অস্বস্তি ও নানা জল্পনা
শুরু হয়েছে।

ইতিপূর্বে কয়লা পাচার ও পাচার কান্ডে একাধিক প্রভাবশালী ব্যক্তির নাম জড়িয়েছিল। সেইসঙ্গে কিছু পুলিশ সুপার, জেলা শাসক, ইসিএল, রেল কর্তার নামও কয়লা পাচার কাণ্ডে জড়িয়ে যায়। তাদের অনেককেই সিবিআই দপ্তরে তলব করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে, ওয়াকিবহাল মহলের দাবি এখনো পর্যন্ত যাদের নাম সামনে এসেছে, তারা হিমশৈলের চুরা মাত্র, এর জাল বহুদূর পর্যন্ত বিস্তৃত রয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!