এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > তৃণমূল বিধায়ক খুনে জেরা হেভিওয়েট বিজেপি সাংসদকে! জোর জল্পনা

তৃণমূল বিধায়ক খুনে জেরা হেভিওয়েট বিজেপি সাংসদকে! জোর জল্পনা



প্রায় এক বছর পার হয়ে গেল। এখনও পর্যন্ত নদীয়ার কৃষ্ণগঞ্জের তৃনমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের খুনিদের বিচারের কোনো খবর পাওয়া যায়নি। সম্প্রতি তার এক বছরের স্মরণসভায় সেই ব্যাপারে আক্ষেপ প্রকাশ করতে দেখা গেছে সেই নিহত বিধায়কের স্ত্রী রুপালি বিশ্বাসকে। যেখানে তিনি দাবি করেছেন যে, অবিলম্বে যেন মূল দোষীদের কঠোর সাজা দেওয়া হয়। আর তৃণমূলের বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের খুনের ঘটনায় যখন এক বছর পার হয়ে গেল, ঠিক তখনই হাইকোর্টের নির্দেশে জিজ্ঞাসাবাদ করা হল বিজেপি সাংসদ জগন্নাথ সরকারকে।

সূত্রের খবর, রবিবার তৃণমূল বিধায়কের খুনের ঘটনায় ভবানী ভবনে হাজিরা দেন এই হেভিওয়েট বিজেপি সাংসদ। আর সেখানেই খুনের পরিকল্পনা নিয়ে তার কাছে বেশ কিছু প্রশ্ন করা হয় বলে খবর। জানা গেছে, প্রায় দুই ঘণ্টা ধরে জেরা করা হয়েছে বিজেপি সাংসদ জগন্নাথ সরকারকে। যা নিয়ে এখন প্রবল চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে সর্বত্র। প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর সরস্বতী পুজোর সময় পাড়ার সরস্বতী পূজার অনুষ্ঠানে গিয়ে দুষ্কৃতিদের ছোড়া গুলিতে খুন হতে হয় নদীয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূলের বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

আর এরপরই এই খুনের ঘটনায় নাম জড়িয়ে পড়েন বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের। বিজেপি সাংসদকে জেরা করবার জন্য সিআইডি তরফ থেকে হাইকোর্টের দ্বারস্থ হওয়ার ঘটনাও ঘটে। যার ফলস্বরুপ হাইকোর্টের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় যে, বিজেপি সাংসদকে গ্রেপ্তার করা না গেলেও, তাকে তদন্তকারী সংস্থার জেরার মুখোমুখি হতে হবে। আর সেই মোতাবেক হাইকোর্টের পক্ষ থেকে ফেব্রুয়ারিতে একটি নির্দিষ্ট দিন ঠিক করে দেওয়া হয়। ফলে রবিবার ভবানীভবনে হাজিরা হয়ে সিআইডির জেরার মুখে পড়তে হল বিজেপি সাংসদ জগন্নাথ সরকারকে।

এদিন জেলা থেকে বেরিয়ে বিজেপি সাংসদ জগন্নাথ সরকার বলেন, “এই ঘটনার বিষয়ে আমার কিছু জানা নেই। আমার বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ আনা হচ্ছে, তা ঠিক নয়।” অন্যদিকে সিআইডির পক্ষ থেকে জানানো হয়েছে, বিজেপি সাংসদকে যে সমস্ত প্রশ্ন করা হয়েছে, তার বেশিরভাগ উত্তর তিনি এড়িয়ে গিয়েছেন। সব মিলিয়ে তৃনমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের খুনের এক বছর পেরিয়ে যাওয়ার পর, বিজেপি সাংসদ জগন্নাথ সরকারকে জেরা করা নিয়ে নানা মহলে তৈরি হল প্রবল জল্পনা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!