এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > ইডির বিশেষ পদক্ষেপে বড়সড় বিপাকে এবার কয়লা কাণ্ডের মূল হোতা

ইডির বিশেষ পদক্ষেপে বড়সড় বিপাকে এবার কয়লা কাণ্ডের মূল হোতা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – এবার কয়লা কাণ্ডের মূল চক্রি অনুপ মাঝি বা লালার বিরুদ্ধে বিশেষ পদক্ষেপ গ্রহণ করল ইডি। গতকাল সোমবার সিবিআই দপ্তরে জিজ্ঞাসাবাদ চলছে লালার। লালার সঙ্গে কোন কোন প্রভাবশালী কয়লা পাচারে যুক্ত? সে ব্যাপারে প্রশ্ন করা হয় তাকে। আর এরপরই লালার বিপুল সম্পত্তি বাজেয়াপ্ত করে নিল ইডি। জানা গেছে, লালার দুটি কোম্পানির সমস্ত কিছু ইডি বাজেয়াপ্ত করে নিয়েছে।

প্রসঙ্গত, কয়লা কাণ্ডের মূল চক্রি অনুপ মাঝি বা লালা দীর্ঘদিন ধরে ফেরার ছিল। কিছুদিন আগে হঠাৎ সিবিআই দপ্তর হাজিরা দিতে দেখা যায় লালাকে। গতকাল আবার সিবিআই তাকে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছে। তার সঙ্গে এই কারবারে কে কে যুক্ত আছে? সে বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গোয়েন্দাদের অনুমান, এই বিরাট কারবার একা লালার পক্ষে চালানো কখনোই সম্ভব নয়। গোয়েন্দা সূত্রে জানা গেছে যে, তদন্তে একেবারেই সহযোগিতা করেনি লালা। আবার, সুপ্রিমকোর্ট নির্দেশ দিয়েছিল যে, আজ পর্যন্ত গ্রেপ্তার করা যাবে না লালাকে। এবার দ্রুত লালাকে হেফাজতে নেবার জন্য সুপ্রিম কোর্টে আবেদন জানাবার সিদ্ধান্ত নিয়েছে সিবিআই।

এভাবে,একদিকে সিবিআই যখন লালাকে ধরতে বিশেষ পদক্ষেপ নিচ্ছে, ঠিক সে সময়েই পুরুলিয়া জেলাতে লালার দুটি কোম্পানির জমি, সরঞ্জাম সহ সমস্ত কিছু বাজেয়াপ্ত করে নিল ইডি। জানা গেছে, এই দুটি কারখানা মিলিয়ে লালার ১৬৬ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করে নিয়েছে ইডি। ফলে চরম বিপাকে এবার কয়লা কাণ্ডের মূল হোতা।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!