এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > ইডির নথি জাল করে ‘তোলাবাজি’-র মামলায় গ্রেফতার সুদীপ্ত

ইডির নথি জাল করে ‘তোলাবাজি’-র মামলায় গ্রেফতার সুদীপ্ত



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ইডির নথি জাল করে তোলাবাজি করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে সুদীপ্ত রায়চৌধুরীকে। বিধাননগর বিধাননগর উত্তর থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের করা হয়। ইডির অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদমর্যাদার এক অফিসার সুদীপ্তর নামে ওই অভিযোগ দায়ের করেছিলেন বলে জানা গেছে। এই অভিযোগের ভিত্তিতেই তাঁকে গ্রেফতার করা হয়।

নিজেকে ব্যবসায়ী বলে পরিচয় দেওয়া এই ব্যক্তির সঙ্গে বিভিন্ন রাজনৈতিক নেতাদের যোগাযোগ রয়েছে বলেও দাবি করা হয়েছে। আর তিনিই ইডির নথি জাল করে অনেকের সঙ্গে প্রতারণা করেছেন বলে জানা গেছে। ওই নথি জালের সঙ্গে চিটফান্ডের সরাসরি যোগাযোগ রয়েছে বলেও অভিযোগ করা হয়েছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সেইসঙ্গে তদন্ত করতে গিয়ে জানা গেছে, ওই নথি কাজে লাগিয়ে বিভিন্ন ব্যবসায়ী এবং নেতাকে ভয় দেখিয়ে টাকা দাবি করা হত। আর এই চক্রে আরও কারা করা রয়েছেন, সেটাও পুলিশ সূত্রে খতিয়ে দেখা হচ্ছে বলেও জানা গেছে। সেইসঙ্গে এই গুরুত্বপূর্ণ নথি কী ভাবে সুদীপ্তর হাতে আসত, সেটাও খতিয়ে দেখা হচ্ছে বলেও জানা গেছে।

মঙ্গলবার জিজ্ঞাসাবাদের পর বিধাননগর উত্তর থানার পুলিশ সুদীপ্তকে গ্রেফতার করেছে। তার আগে সুদীপ্তর বাড়িতে তল্লাশি চালানো হয়েছে বলেও জানান হয়েছে। সেখানে তাঁকে জেরা করার সঙ্গে সঙ্গে আরও অনেকের উপর নজর রাখা হচ্ছে বলেও জানান হয়েছে। আর সেখানেই তাদের মধ্যে কয়েকজন রাজনৈতিক ব্যক্তিত্ব রয়েছেন বলেও পুলিশ সূত্রে জানা গেছে।

অন্যদিকে, সুদীপ্তর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৩০, ৪৬৮, ৪৭১, ৪৭২, ৪৭৪ এবং ১২০বি ধারায় মামলা রুজু করা হয়েছে। এছাড়া এদিন গ্রেফতারের পর তাঁকে বিধাননগর আদালতে তোলা হয় বলেও জানা গেছে। সেইসঙ্গে আদালতে পুলিশ সুদীপ্তকে তাদের হেফাজত দেওয়ার আবেদন জানিয়েছিল। এরপর সেই অবদান মঞ্জুর হওয়ায় হেফাজতে তাঁকে এই ঘটনায় আরো কে কে সামিল রয়েছে সেই বিষয়ে জানতে চাওয়া হবে বলেও জানান হয়েছে।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!