এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > খুব শীঘ্রই কি অনুব্রত কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলির জালে? বিজেপি নেতার মন্তব্যে জল্পনা বাড়লো

খুব শীঘ্রই কি অনুব্রত কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলির জালে? বিজেপি নেতার মন্তব্যে জল্পনা বাড়লো



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গতকাল শনিবার বীরভূমের ইলামবাজারে তৃণমূলের এক বুথ কমিটির সভা থেকে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে ‘ভাইরাস’ বলে কটাক্ষ করেছিলেন। সেই সঙ্গে তাঁকে গোবর মাখিয়ে স্নান করিয়ে তৃণমূল দলে যোগদানের কথা বলেছিলেন। আজ রবিবার তাঁর মন্তব্যের বিরুদ্ধে পাল্টা বক্তব্য রাখলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। তিনি জানালেন, অনুব্রত মণ্ডল থেকে শুরু করে যে যে তৃণমূল নেতার ভাইরাস আছে, তাঁদের জন্য টিকাদান কর্মসূচি গ্রহণ করবে কেন্দ্রীয় তদন্ত কারী সংস্থাগুলি। এরপর ভোটকুশলী পিকেকেও আক্রমন করলেন তিনি। তাঁর এই বক্তব্যে তীব্র জল্পনা ছড়ালো। অনেকেই মনে করছেন, এবার কি তবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার জালে পড়তে চলেছেন অনুব্রত মন্ডল?

প্রসঙ্গত, আজ রবিবার দুর্গাপুরের মায়াবাজারে চায় পে চর্চা অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন রাজ্য বিজেপি সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। এই অনুষ্ঠান থেকেই রাজ্যের শাসক দল তৃণমূলকে তিনি খুচরো দলের সঙ্গে তুলনা করলেন। তিনি জানালেন যে, ইডি, সিবিআই, আইটি এনামূলের ল্যাবরেটরিতে অনেকের জন্যই ভ্যাকসিন তৈরী করা হচ্ছে। অনুব্রত মণ্ডলের মত কয়েকশো ভাইরাস আছে, যাদের উপর এই ভ্যাকসিন প্রয়োগ করা হবে বলে জানালেন তিনি। এ প্রসঙ্গে তিনি আরও জানালেন যে, আর মাত্র ৬ মাস অপেক্ষা করার পর এ কাজ শুরু হবে।

অন্যদিকে তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে যে, বহিরাগতদের ব্যবহার করে আগামী বিধানসভা নির্বাচনে জয়লাভের চেষ্টা করছে বিজেপি। তৃণমূলের দিক থেকে ওঠা এই অভিযোগ প্রসঙ্গে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু প্রশ্ন করলেন যে, ভোট কুশলী পিকে কোন রাজ্যের বাসিন্দা? তিনি জানালেন বিজেপি একটি সর্বভারতীয় দল। তাই বিজেপির কেন্দ্রীয় নেতারা যেমন পশ্চিমবঙ্গে আসবেন। তেমনি পশ্চিমবঙ্গের রাজ্য বিজেপি নেতারাও অন্য রাজ্যে গিয়ে থাকেন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সায়ন্তন বসুর কথায়, শাসকদল তৃণমূলের ভোটের প্রচারে যদি বাংলাদেশ থেকে চিত্র তারকারা পশ্চিমবঙ্গে আসতে পারেন? অথবা জামাত কিংবা রোহিঙ্গা এলে তারা বহিরাগত নয়। অথচ প্রধানমন্ত্রীকে কেন বহিরাগত বলা হচ্ছে? অন্যদিকে, গতকাল বিজেপি সাংসদ অর্জুন সিং দাবি করেছিলেন যে ৫ জন তৃণমূল সাংসদ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করতে চলেছেন। এ প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে, তিনি জানান যে, এ বিষয়ে কিছু জানা নেই তাঁর।

তবে, অনুব্রত মণ্ডলকে নিয়ে তিনি যে মন্তব্য করেছেন, তা নিয়ে যথেষ্ট জল্পনা ছড়ালো। অনেকেই মনে করছেন যে, তাহলে কি খুব শীঘ্রই অনুব্রত মণ্ডল কেন্দ্রীয় তদন্ত সংস্থার জালে জড়াতে চলেছেন? এদিকে আগামী বিধানসভা নির্বাচনের পূর্বে রাজ্যে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলির অতি সক্রিয় হয়ে ওঠার সম্ভাবনার কথাও বলেছেন অনেকে। সেদিক থেকে বিচার করলে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসুর এই মন্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!