এখন পড়ছেন
হোম > জাতীয় > দল ছাড়ার গুঞ্জনের মাঝেই এবার বড়সড় ঘোষণা করলেন এই জনপ্রিয় অভিনেত্রী, জানুন বিস্তারিত ভাবে

দল ছাড়ার গুঞ্জনের মাঝেই এবার বড়সড় ঘোষণা করলেন এই জনপ্রিয় অভিনেত্রী, জানুন বিস্তারিত ভাবে



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচনের প্রাক্কালে কংগ্রেস শিবিরে জোরদার ধাক্কা লাগিয়ে দল ছেড়েছিলেন মাত্র পাঁচ মাসের মধ্যেই বলিউড অভিনেত্রী উর্মিলা মার্তন্ডকর। সে সময় তাঁর অভিযোগ ছিল, মুম্বাই কংগ্রেসের দলীয় রাজনীতির কারণেই তাঁকে দল ছাড়তে হচ্ছে। কংগ্রেস ছেড়ে দেওয়ার পর স্বাভাবিকভাবেই তাঁর ভবিষ্যত কর্মসূচি কোন দিকে মোড় নেবে, সে দিকে কিন্তু নজর ছিল সবার। কিন্তু তার মধ্যেই জল্পনা শুরু হয় নতুন করে উর্মিলাকে নিয়ে। শোনা যায়, উর্মিলা মার্তন্ডকর এবার যোগ দিতে চলেছেন মুম্বাইয়ে শিবসেনা শিবিরে। সোমবারেই যোগদান হবার কথা ছিল।

কিন্তু সকাল গড়িয়ে সন্ধ্যে হলেও শিবসেনাতে যোগ দিতে দেখা যায়নি উর্মিলা কে। এবং তারপরেই সরাসরি অভিনেত্রী উর্মিলা মার্তন্ডকর জানিয়ে দেন, শিবসেনায় আসার কোনো রকম পরিকল্পনা এই মুহূর্তে তাঁর নেই। গত লোকসভা নির্বাচনে কংগ্রেসের হয়ে দাঁড়িয়ে হেরে যাবার পরেই সেপ্টেম্বর মাসে তিনি কংগ্রেস ছেড়ে দেন। তবে কথা দিয়েছিলেন উর্মিলা মানুষের সেবার জন্য রাজনীতির ময়দানে তিনি আবার ফিরে আসবেন। আর এর পরেই শিবসেনায় উর্মিলার যোগদান ঘিরে শুরু হয় জল্পনা। অন্যদিকে শিবসেনা দলের মুখপাত্র সঞ্জয় রাউত জানান, উর্মিলা মার্তন্ডকরের সঙ্গে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বৈঠক হয়েছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এবং তারপরেই উর্মিলা রাজি হন শিবসেনায় যোগ দিতে। এমনকি শোনা যাচ্ছিল, আগামীদিনে শিবসেনার অন্যতম মুখপাত্র হিসেবে আসতে চলেছেন উর্মিলা কিন্তু যেভাবে উর্মিলা জানিয়ে দিলেন সর্ব ভারতীয় সংবাদ মাধ্যমে যে তিনি শিবসেনায় যোগ দিচ্ছেন না, তা নিয়ে শুরু হয়েছে এবার নতুন সমালোচনা। এর আগে মহারাষ্ট্রের বিধান পরিষদের প্রার্থী হিসেবে শিবসেনা কিন্তু উর্মিলাকেই বেছে নিয়েছিল। কংগ্রেসের পক্ষ থেকেও অভিনেত্রীর নাম জমা দেওয়ার জল্পনার মাঝেই কংগ্রেস ছেড়ে দেন উর্মিলা। সেই সুযোগে শিবসেনা উর্মিলার নাম পাঠানোর সিদ্ধান্ত নেয়।

কিন্তু যেভাবে উর্মিলা সংবাদমাধ্যমে মন্তব্য করে শিবসেনা শিবিরে যোগ দেওয়ার বিষয়টি অস্বীকার করলেন, তাতে শিবসেনার পক্ষ থেকে উর্মিলা মার্তন্ডকর এর নাম জমা দেওয়া হবে কি না, তা নিয়ে সন্দেহ থাকছে। এখনো পর্যন্ত উর্মিলা কোন দলে যোগদান করেননি। তবে যেভাবে কংগ্রেস ও শিবসেনাকে উর্মিলা বয়কট করলেন, তাতে জল্পনা শুরু হয়েছে নতুন করে, তাহলে কি উর্মিলা যোগ দিতে চলেছেন বিজেপিতে? আপাতত উর্মিলার ভবিষ্যৎ রাজনৈতিক কর্মসূচি কোন দিকে মোড় নেয়, সে দিকেই নজর থাকছে রাজনৈতিক মহলের।

 

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!