এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > এবার তৃনমূলের পথেই হেঁটে ২০২১ এ মাত দিতে চলেছে বিজেপি, নতুন দল ঘিরে শোরগোল!

এবার তৃনমূলের পথেই হেঁটে ২০২১ এ মাত দিতে চলেছে বিজেপি, নতুন দল ঘিরে শোরগোল!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – যেনতেন প্রকারেন 2021 এ রাজ্যের ক্ষমতা দখল করতে প্রাণপণ প্রতিজ্ঞা করেছে ভারতীয় জনতা পার্টি। তবে বিজেপির পক্ষ থেকে সেই উদ্যোগ নেওয়া হলেও, তৃণমূল যে চুপচাপ বসে থাকবে, এমনটা নয়। বর্তমানে প্রার্থী বাছাইয়ে সবথেকে বেশি নজর দিচ্ছে তৃণমূল নেতৃত্ব। যেখানে প্রশান্ত কিশোরের পরামর্শ মত বিভিন্ন জায়গায় কারা কারা প্রার্থী হবেন, তাদের তালিকা তৈরি করা হচ্ছে।

আর তৃণমূল যখন প্রার্থী তালিকা তৈরিতে সবথেকে বেশি নজর দিচ্ছে, ঠিক তখনই তৃণমূলের পথেই হাঁটতে চলেছে বিজেপির সর্বভারতীয় নেতৃত্ব। জানা গেছে, ভাইফোটার পর বিজেপি বিভিন্ন বিধানসভা কেন্দ্রে প্রার্থী বাছাইয়ের কাজ শুরু করে দেবে। ইতিমধ্যেই দিলীপ ঘোষ, মুকুল রায়ের পাশাপাশি একটি আলাদা দল তৈরি করে তাদের হাতে এই ব্যাপারে দায়িত্ব তুলে দেওয়া হচ্ছে।

যাদের নাম দেওয়া হয়েছে সংযোজক। যেখানে 294 টি বিধানসভা কেন্দ্রে সঠিক প্রার্থী ঠিক করতে নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় জনতা পার্টি‌। প্রসঙ্গত উল্লেখ্য, কয়েকদিন আগেই রাজ্য সফরে এসেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। যেখানে উত্তরবঙ্গের দলের নেতাকর্মীদের সংযোজক তৈরীর নির্দেশ দিয়েছিলেন তিনি। আর তারপরেই এবার শারদ উৎসব সহ অন্যান্য উৎসব মেটার সাথে সাথেই প্রার্থী তালিকায় সবচেয়ে বেশি নজর দিয়ে বিজেপির পক্ষ থেকে এই ব্যাপারে উদ্যোগ নেওয়া হচ্ছে। কিন্তু কি কাজ হবে এই সংযোজকদের?

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জানা গেছে, স্বচ্ছ ভাবমূর্তি রয়েছে, এমন নাম দিল্লিতে পাঠানোর ব্যাপারে আগে থেকেই সংযোজকদের নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি এই সমস্ত সংযোজকদের এলাকায় ভালো করে পরিচিতি থাকতে হবে। আর তারা সেই পরিচয়ের মাধ্যমেই কাকে টিকিট দিলে ভালো হবে, তা নির্ধারণ করা হবে বলে খবর।

তবে সংযোজকরা প্রার্থী ঠিক করলেও, তারা নিজেরা প্রার্থী হতে পারবেন না বলে জানিয়ে দেওয়া হয়েছে। অর্থাৎ বিভিন্ন বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস যখন নিজেদের ঘর সাজাতে শুরু করেছে, তখন সেখানে পিছিয়ে নেই ভারতীয় জনতা পার্টিও।

আর তাই সংযোজক স্থির করে বিভিন্ন বিধানসভা কেন্দ্রে প্রার্থী তৈরিতে সবথেকে বেশি জোর দিচ্ছে পদ্ম শিবির।ৎকিন্তু বিভিন্ন জায়গায় বিজেপির পক্ষ থেকে একাধিক প্রার্থী পদের দাবিদার হলেও, শেষ পর্যন্ত সংযোজকদের রিপোর্টে কি উঠে আসে এবং তার পরিপ্রেক্ষিতে কোন বিধানসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী কারা হয়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!