এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে তৃণমূল ভবনের সামনে দলীয় পতাকা, গলায় ঝুলিয়ে ধারণায় কর্মীরা

এবার তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে তৃণমূল ভবনের সামনে দলীয় পতাকা, গলায় ঝুলিয়ে ধারণায় কর্মীরা



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  আজ এক অভূতপূর্ব দৃশ্যের সাক্ষী রইল তপসিয়া। তোপসিয়ায় তৃণমূল ভবনের সামনে ধর্নায় বসলেন ২৩ টি জেলা থেকে আসা ২৬০ জন যুব তৃণমূল কর্মী। সকাল থেকেই তাঁরা ধর্নায় বসে ছিলেন তৃণমূল ভবনের মূল প্রবেশ পথের রাস্তার দুপাশে। দুপুর সোয়া তিনটা পর্যন্ত তাঁরা জারি রাখলেন তাঁদের অবস্থান। তাঁদের প্রত্যেকের হাতে ছিল তৃণমূল দলের পতাকা, গলায় ঝোলানো ছিল একটি প্ল্যাকার্ড। যেখানে লেখা ছিল, ” দল নেত্রীর কাছে একটি বিশেষ বার্তা “। তৃণমূল ভবনে প্রবেশ পথের দুধারে বসে থাকতে দেখা যায় তাঁদের।

বেশ কিছু মহিলা তৃণমূল কর্মীও ধর্নায় ছিলেন। তাঁদের সামনে দিয়েই তৃণমূল ভবনে গেলেন রাজ্যসভার তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন, বারাসাতের তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার প্রমুখরা। বিধানসভা নির্বাচনের প্রাক্কালে রাজ্যের নানা স্থান থেকে আসা যুব তৃণমূল কর্মীদের এই অবস্থান শাসক দলের অস্বস্তিকে যথেষ্ট বাড়িয়ে দিল।

দীর্ঘক্ষন ধরে অবস্থান চালাবার পর তাঁদের মধ্যে থেকে কয়েকজনকে তৃণমূল ভবনের ভেতরে ডেকে নেয়া হয়েছিল। কিন্তু তাতেও কোনো সমস্যার সমাধান হয়নি। এরপর সোয়া তিনটার সময় অবস্থানরত কর্মীদের বুঝিয়ে, তাঁদের উঠে যাওয়ার আবেদন জানাল কলকাতা পুলিশ। কিন্তু এরপরও তাঁরা তাঁদের অবস্থান জারি রাখলেন। তাঁরা দাবি করেছেন যে, মুখ্যমন্ত্রীকে তাদের বার্তা না দিয়ে কিছুতেই তারা ধর্ণা থেকে উঠবেন না।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে মুখ্যমন্ত্রীকে তাঁরা কী বার্তা দিতে চান? সে বিষয়ে তারা কিছু জানাননি। অবস্থানরত এক যুব তৃণমূল কর্মী জানালেন যে, কিছু নির্দিষ্ট দাবি নিয়ে তারা মুখ্যমন্ত্রীর কাছে এসেছেন। দীর্ঘক্ষন অবস্থান জারি রাখার পর, তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সীর পক্ষ থেকে এক নেতা বাইরে এসে তাদের সঙ্গে কথা বললেন। তাঁদের জানানো হল যে, দল তাদের সমস্ত কথা শুনবে। এরপর বেলা তিনটে নাগাদ অবস্থান তুলে নিলেন এই তৃণমূল কর্মীরা।

ধর্নায় বসা কর্মীরা জানিয়েছেন, ” আমরা এলাকায় যথাযথ সম্মান পাচ্ছিনা। সেই কারণে আমরা আজ ভবনের সামনে এসেছিলাম। দলের সঙ্গে কথা হয়েছে। দল গুরুত্ব দিয়ে দেখবে, সমস্যা সমাধান করবে বলে আশ্বাস দিয়েছে। তাই আমরা উঠে যাচ্ছি।” তাদের অবস্থান তুলে নেবার পর অবস্থানকারী এক তৃণমূল কর্মী জানালেন যে, আগামী বৃহস্পতিবার তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী তাঁদের সঙ্গে দেখা করবেন বলে জানিয়েছেন।

এরপর তারা ‘মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ’, ‘মা মাটি মানুষ জিন্দাবাদ’ স্লোগান দিতে দিতে তোপসিয়ার তৃণমূল ভবনে থেকে চলে গেলেন। অবস্থানকারীরা তাদের দাবি না জানালেও, অনেকেই মনে করছেন যে, দলের কাছে উপযুক্ত সম্মান না পেয়ে তারা মুখ্যমন্ত্রীর কাছে এসেছিলেন। তাদের এই ধর্ণা শাসক দলের অন্তর্দ্বন্দ্বকেই ইঙ্গিত করছে বলে অনেকের ধারণা।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!