এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > এবার তেজস্বী সূর্যকে তীব্র কটাক্ষ নুসরতের, জেনে নিন

এবার তেজস্বী সূর্যকে তীব্র কটাক্ষ নুসরতের, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – টলিউড অভিনেত্রী তৃণমূল সাংসদ নুসরত জাহান রাজনীতিতে এসে ভালোই হাত পাকিয়েছেন বলা যায়। দলনেত্রীর সুরেই বারবার তাঁকে আক্রমণ করতে দেখা যাচ্ছে বিজেপির বিভিন্ন শীর্ষস্থানীয়দের। কিছুদিন আগে তিনি তীব্র কটাক্ষ করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। সম্প্রতি তিনি কটাক্ষ করলেন বিজেপির যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্যকে। প্রসঙ্গত, গত ৮ ই অক্টোবর বিজেপির নবান্ন অভিযানের দিনে বিজেপি সাংসদ তেজস্বী সূর্য রাজ্য সরকারের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছিলেন। এরপর গতকাল রাজ্য সরকারকে আবার তীব্র সমালোচনা করলেন তিনি। তারপর টুইটের মাধ্যমে তাঁর বক্তব্যের প্রতুত্তর করলেন অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান।

প্রসঙ্গত, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাংলা সফরের সময় তাঁর বিরুদ্ধে একের পর এক টুইট করেছিলেন নুসরত জাহান। সেসময় স্বরাষ্ট্রমন্ত্রীর উদেশ্যে তিনি টুইট করে লিখেছিলেন, ” গতকাল রাতে টিভিতে দেখলাম শাহবাবু মানে মোটা ভাই কালকে ফাইভস্টার গ্রামে গিয়েছিলেন। বাঁকুড়ার ওই ফাইভস্টার গ্রামে বিরসা মুন্ডা বলে যে কোনও স্ট্যাচুতে মালা পরিয়ে দিলেন! ” এমনকি স্বরাষ্ট্রমন্ত্রী তিনি ‘মিথ্যেবাদী’ বলেও কটাক্ষ করেছিলেন।

আবার জনৈক আদিবাসী বিভীষণ হাঁসদার বাড়িতে স্বরাষ্ট্রমন্ত্রীর মধ্যাহ্নভোজনের ঘটনাকে ‘নাটক’ বলে তিনি কটাক্ষ করেছিলেন। তাঁকে বলতে শোনা গিয়েছিল যে, তাঁর ফিল্মসিটির শুটিংয়ের সেটআপ এর থেকেও দারুন হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রীর এই কাজটি। টুইট করে তিনি লিখেছিলেন যে, স্বরাষ্ট্রমন্ত্রী ভাত, ডাল, পটল ভাজা খেলেন। আর ইন্টারভিউ দিয়ে চলে গেলেন। এবার তাঁর আক্রমণের লক্ষ্যবস্তু হলেন বিজেপির যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, গত ৮ ই অক্টোবর বিজেপির নবান্ন অভিযানের দিনে অভিযানে নেতৃত্ব দিয়েছিলেন তেজস্বী সূর্য। নবান্ন অভিযানের পর এক সাংবাদিক সম্মেলনে রাজ্য সরকারের বিরুদ্ধে আক্রমণ চালিয়েছিলেন তিনি। পুলিশের অত্যাচারের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। এসময় তিনি বলেছিলেন যে, সেই দিনটি বাংলার রাজনীতির ইতিহাসে কালো দিন। তিনি অভিযোগ করেছিলেন যে, গণতন্ত্রকে হত্যা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। দেশের আর কোন রাজ্যে এমন দুর্নীতিগ্রস্ত সরকার নেই।

এরপর, গতকাল রাজ্য সরকারের বিরুদ্ধে আবার বিরূপ মন্তব্য করলেন বিজেপি সাংসদ তেজস্বী সূর্য। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে ‘দুর্নীতিবাজ’, ‘ফ্যাসিস্ট সরকার’ বলে কটাক্ষ করলেন তিনি। সরকারের বিরুদ্ধে সমালোচনা করে তিনি বলেন যে, তাঁরা নিশ্চিত আগামী নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের দুর্নীতিবাজ সরকার সমূলে নির্মূল হয়ে যাবে। তাঁর মতো দেশের সচেতন নাগরিক যারা দেশের সংবিধানের মর্যাদা ও সম্মানের কথা নিয়ে ভাবেন, তাঁরা পশ্চিমবঙ্গের এই ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে সোচ্চার হন। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে তাঁর এই বক্তব্য শোনার পরই, তাঁর উদ্দেশ্যে টুইট করলেন অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান।

বিজেপির যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্যের উদ্দেশ্যে অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান টুইট করে লিখলেন, ” বোকার মতো মন্তব্য না করে আয়নায় গিয়ে কারা আসলে সত্যিকারের ফ্যাস্টিস্ট । আপনার বস যারা, তারাই তো দেশের স্বাভাবিকতাকে ধ্বংস করে ফেলেছেন । ২০১৪ সাল থেকে তারাই তো হিংসার রাজনীতি করে আসছেন । ” এভাবে বিজেপির যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্যকে আক্রমণ সানালেন অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান। যা নিয়ে শোরগোল পরে গেল রাজনৈতিক মহলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!