এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > এবার শুভেন্দুর তৃণমূলে থাকা নিয়ে মুখ খুললেন তৃণমূল সাংসদ, জেনে নিন কি বললেন তিনি!

এবার শুভেন্দুর তৃণমূলে থাকা নিয়ে মুখ খুললেন তৃণমূল সাংসদ, জেনে নিন কি বললেন তিনি!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বর্তমানে রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনা ক্রমশ বাড়তে শুরু করেছে। যেভাবে বিভিন্ন জেলা সফর করতে শুরু করেছেন তিনি এবং দলকে না জানিয়ে বিভিন্ন জায়গায় যাচ্ছেন, তাতে তার রাজনৈতিক অবস্থান নিয়ে ধোঁয়াশা বৃদ্ধি পাচ্ছে। অনেকেরই প্রশ্ন, শুভেন্দু অধিকারী কি তাহলে এখন ধীরে ধীরে বিজেপির ঘনিষ্ঠ হতে শুরু করেছেন! তাই বিভিন্ন রাজনৈতিক সমাবেশের বদলে অরাজনৈতিক কর্মসূচিতে যোগ দিয়ে নিজের বক্তব্য তুলে ধরেছেন তিনি !

নাকি বিভিন্ন জায়গায় জেলা সফরের মধ্য দিয়ে নিজের টিম সাজানোর চেষ্টা করছেন রাজ্যের পরিবহনমন্ত্রী! যে টিমের মধ্যে দিয়ে তিনি আগামী দিনে বিধানসভা নির্বাচনের আগে নতুন কোনো রাজনৈতিক মঞ্চ গঠন করবেন! আর রাজনৈতিক মহলে যখন এই ব্যাপারে প্রশ্ন ক্রমশ বৃদ্ধি পাচ্ছে, ঠিক তখনই সেই শুভেন্দু অধিকারীর ব্যাপারে মুখ খুললেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। যেখানে শুভেন্দু দলের অবিচ্ছেদ্য অংশ বলে দাবি করলেন এই তৃণমূল সাংসদ।

সূত্রের খবর, রবিবার শুভেন্দু অধিকারীকে নিয়ে মুখ খুললেন শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “শুভেন্দু দলের অবিচ্ছেদ্য অংশ। ও যাই করুক না কেন, তৃণমূলেই রয়েছে। দলের নেত্রী থেকে নেতাকর্মী সবাই শুভেন্দুকে ভালোবাসে। শুভেন্দু যে জনসভাই করুক, তাতে তৃণমূলেরই লাভ।” অর্থাৎ এতদিন শুভেন্দু অধিকারীকে নিয়ে নানা জল্পনা চললেও, নিজের মন্তব্যের মধ্যে দিয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায় কার্যত পরিষ্কার করে দিলেন যে, শুভেন্দু অধিকারী তৃণমূলের সঙ্গেই রয়েছেন।

একাংশের মতে, শুভেন্দু অধিকারী যদি দলবদলের মতো কোনো সিদ্ধান্ত গ্রহণ করেন, তাহলে তা তৃনমূলের কাছে বড় অস্বস্তির কারণ হবে। তাই এই পরিস্থিতিতে শুভেন্দু অধিকারী দল কিংবা প্রশাসনকে না জানিয়ে বিভিন্ন জেলা সফর করলেও, তাতে তৃণমূলেরই লাভ এবং শুভেন্দু অধিকারী তৃণমূলেই আছেন বলে দাবি করে বসলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বস্তুত, এই প্রথম নয়। এর আগেও শুভেন্দু অধিকারীর দলবদলের জল্পনা নিয়ে ব্যাপক গুঞ্জন তৈরি হলে সেই ব্যাপারে মন্তব্য করেছিলেন তাঁর পিতা তথা পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল সভাপতি শিশির অধিকারী। যেখানে তিনি বলেন, “শুভেন্দু অরাজনৈতিক সমাবেশে যোগ দিতেই পারে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে তিনি কোনো কথা বলেননি।” পাশাপাশি অধিকারী পরিবার তৃণমূল কংগ্রেসের সাথেই থাকবেন বলে জানিয়েছেন শিশিরবাবু।

আর এবার সেই একই ইস্যুতে মন্তব্য করে শুভেন্দু অধিকারী তৃণমূলেই থাকবেন বলে দাবি করে বসলেন শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তবে তৃণমূলের একের পর এক নেতা শুভেন্দু অধিকারীকে নিয়ে এই মন্তব্য করলেও, শেষ পর্যন্ত শুভেন্দুবাবু কি সিদ্ধান্ত নেন, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!