এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার শ্রীরামের নামে হতে চলেছে বিমান বন্দর

এবার শ্রীরামের নামে হতে চলেছে বিমান বন্দর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত ২০১৯ সালের নভেম্বর মাসে সুপ্রিম কোর্ট এক যুগান্তকারী রায়ের মাধ্যমে অযোধ্যার বিতর্কিত জমিতে রাম মন্দির নির্মাণের অনুমতি দেয় ও অন্য একটি স্থানে অনুমতি দেয় মসজিদ নির্মানের। এরপর রাম মন্দিরের ভূমিপুজন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার নতুন বিমানবন্দর নির্মাণ করা হচ্ছে অযোধ্যায়। এই বিমান বন্দরের নাম মর্যাদা পুরুষোত্তম শ্রী রামের নামে হতে চলেছে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সম্প্রতি রাম মন্দির নির্মাণের উদ্দেশ্যে অর্থ সংগ্রহের অভিযানে নেমেছিল বিশ্ব হিন্দু পরিষদ ও রাম মন্দির ট্রাস্ট। যেখানে প্রথম অর্থসাহায্য দিয়েছিলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। এবার অযোধ্যায় নির্মিত হতে চলেছে এক বিমানবন্দর। জানা যাচ্ছে, প্রথমদিকে এটি একটি অভ্যন্তরীণ বিমানবন্দর হিসেবে তৈরি হবে। তবে পরবর্তীতে এটিকে আন্তর্জাতিক বিমানবন্দরে পরিণত করা হবে। উত্তরপ্রদেশের নতুন বাজেটে এর কথা বলা হয়েছে।

সম্প্রতি আলিগড়, মোরাদাবাদ, মীরাট থেকে এর বিমান পরিষেবা চালু হতে চলেছে। অযোধ্যায় রাম মন্দির নির্মানের ভিত্তি শুরু হবার পর শ্রীরামের নামে এয়ারপোর্ট নির্মাণ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে রাজনৈতিক মহলের দাবি। বিমানবন্দর নির্মাণের সঙ্গে সঙ্গে রেল, সড়ক যোগাযোগ, শিল্প পরিকাঠামোগত উন্নয়নের দিকেও বিশেষ পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!