এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > এবার পিকেকে ‘ ভাড়াটে সৈন্য’ বলে কটাক্ষ দিলীপের, জোর শোরগোল !

এবার পিকেকে ‘ ভাড়াটে সৈন্য’ বলে কটাক্ষ দিলীপের, জোর শোরগোল !



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আবারও স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তৃণমূলের রাজনৈতিক উপদেষ্টা পিকেকে তিনি ‘ভাড়াটে সৈন্য’ বলে মন্তব্য করলেন। যা নিয়ে তপ্ত হলো রাজ্যের রাজনৈতিক মহল। গত রবিবার সকালে বরানগরের টবিন রোডে চায় পে চর্চা কর্মসূচিতে রাজ্য সরকারের বিরুদ্ধে একাধিক ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। তিনি অভিযোগ করেছিলেন যে, পশ্চিমবঙ্গ সম্প্রতি উগ্রপন্থী, রোহিঙ্গাদের আশ্রয় স্থল হয়ে উঠেছে। এরপর গত গতকাল সোমবার বারাসাতে চায় পে চর্চায় রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে সরাসরি চ্যালেঞ্জ করেছিলেন তিনি। এবার পিকের প্রতি কটাক্ষ করলেন তিনি।

আজ সকালে ইকো পার্কে প্ৰাতঃভ্ৰমণে বেরিয়ে ভোট কুশলী প্রশান্ত কিশোরকে ও শাসকদল তৃণমূলকে একহাত নিলেন তিনি। প্রশান্ত কিশোরকে তিনি ‘ভাড়াটে সৈন্য’ বলে কটাক্ষ করলেন। সেই সঙ্গে তিনি জানালেন যে, বিজেপি কখনোই ভাড়াটে সৈন্য নিয়ে দল চালায় না। এর পরই তিনি জানালেন যে, বিজেপি আইটি সেল তথা সোশ্যাল মিডিয়ায় অনেকটা এগিয়ে গেছে।

সাম্প্রতিক পরিস্থিতিতে আসছে আধুনিক টেকনোলজি। মানুষ এই আধুনিক টেকনোলজির সঙ্গে বেশি করে যুক্ত হচ্ছেন। এই আধুনিক টেকনোলজির মাধ্যমে সাধারণ মানুষের কাছে পৌঁছাতে যা যা করা দরকার সে ব্যাপারে চিন্তাভাবনা করছে বিজেপি। এ প্রসঙ্গে তিনি জানান অমিত মালব্য পশ্চিমবঙ্গে এসেছেন। তিনি বিজেপির আইটি প্রমুখ। বিজেপির আইটি সেল এর দেখার পাশাপাশি, দলের সাংগঠনিক বৈঠক, নির্বাচনের প্রস্তুতির বিষয়ে তাদের মধ্যে পর্যালোচনা হবে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এরপরই তিনি প্রশ্ন করেন, পশ্চিমবঙ্গের সমস্ত কিছু কি জেনে গেছেন পিকে? শাসক দল তৃণমূলের প্রতি তিনি অভিযোগ করেছেন যে, পয়সা দিয়ে এখানে আনা হয়েছে পিকেকে। কিন্তু বিজেপি কর্মীরা নিজেদের পরিশ্রম দিয়ে, রক্ত, ঘাম ঝরিয়ে দলের কাজ করেন। ভাড়াটে সৈন্য নিয়ে তাঁরা ভোটে জেতেন না। এভাবে পিকের বিরুদ্ধে নজিরবিহীন ভাষায় আক্রমণ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের।

এদিকে গতকাল সোমবার রাতেই পশ্চিমবঙ্গে এলেন বিজেপির আইটি প্রমুখ অমিত মালব্য। দমদম বিমানবন্দরে নেমে তিনি জানালেন, ” ২০২১-এর নির্বাচনে বাংলায় গৌরবময় অধ্যায় পুনঃস্থাপিত হবে। তৃণমূল সরকারের প্রতি তোপ দেগে তিনি বলেন, পিসির সরকারের দুর্নীতি, স্বজনপোষণ ও অরাজকতা দূর করতে বিজেপি বাংলায় ২০০-র বেশি আসনে জয় পাবে বলেও মন্তব্য করেন তিনি। তাঁকে বলতে শোনা যায়, বাংলায় মমতার সরকারের শাসন এবার শেষ হবে।” পিকের প্রতি দিলীপ ঘোষের মন্তব্যে তীব্র শোরগোল পরে গেছে রাজ্যের রাজনৈতিক মহলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!