এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার মাদক যোগে নাম জোরালো কমেডিয়ান ভারতী ও তাঁর স্বামী হর্ষ এর

এবার মাদক যোগে নাম জোরালো কমেডিয়ান ভারতী ও তাঁর স্বামী হর্ষ এর



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ভারতীয় টেলিভিশনের অতি পরিচিত মুখ ভারতী সিং। কমেডি মঞ্চ থেকে শুরু করে বিভিন্ন রিয়েলিটি শোয়ের জনপ্রিয় সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছে ভারতী সিং কে। এহেন ভারতী এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়াকে এবার মাদকচক্রে যুক্ত থাকার অভিযোগে এনসিবি আধিকারিকদের জেরার মুখে পড়তে হলো। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক চক্র সামনে আসে। একাধিক বলিউডের খ্যাতনামা ব্যক্তিত্বদের নাম সামনে আসতে থাকে মাদক চক্রে যোগ থাকার দরুণ। যথারীতি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি দপ্তরও তদন্ত শুরু করে।

বলিউডের অনেক অভিনেতা,অভিনেত্রী, পরিচালক, প্রডিউসার ইতিমধ্যেই তদন্তকারীদের সামনাসামনি হয়েছেন। আর এবার চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বলিউডের জনপ্রিয় কমেডিয়ান ভারতী এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়ার মাদক চক্রে জড়িত থাকার খবরে। সূত্রের খবর, জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং এর মুম্বাইয়ের ফ্ল্যাটে হানা দিয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সামান্য পরিমাণে গাঁজা উদ্ধার করেন। জানা গিয়েছে, এদিন সকালে আন্ধেরিতে ভারতী ও হর্ষের অ্যাপার্টমেন্টে আচমকা হানা দেয় এনসিবি আধিকারিকরা। বেশ কিছুক্ষণ সেখানে তাঁরা থাকেন এবং তল্লাশি চালান। এই তল্লাশিতেই সামান্য পরিমাণে গাঁজা উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে।

এরপর হর্ষ ও ভারতীকে এনসিবি আধিকারিকরা জেরা করার জন্য নিয়ে আসেন তাঁদের দপ্তরে। অন্যদিকে সংবাদমাধ্যমের সামনে ভারতী কোনো মন্তব্য না করলেও তাঁর স্বামী হর্ষ জানিয়েছেন, কিছু প্রশ্নোত্তর এর জন্যই তাঁদের এনসিবি দপ্তরে ডাকা হয়েছে। অন্যদিকে সংবাদ সূত্রে জানা গিয়েছে, বলিউডের মাদকচক্রে যোগ থাকার জন ইতিমধ্যেই একের পর এক বিশিষ্ট অভিনেতা, অভিনেত্রীর নাম উঠে এসেছে। তার মধ্যে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুরের নামও ছিল। একাধিক প্রযোজকের নাম এসেছে সামনে। কিছুদিন আগেই অর্জুন রামপালের নাম সামনে আসে এবং তাঁকে গত শুক্রবার মুম্বাইয়ের এনসিবি দপ্তরে হাজিরাও দিতে হয়েছে বলে জানা গেছে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এর আগে অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদিসকে প্রায় 6 ঘণ্টা জেরা করা হয়। পাশাপাশি জানা গেছে গ্যাব্রিয়েলার ভাই অ্যাগিসিয়ালস দেমেত্রিয়াদিস এর আগে মাদক চক্রের সাথে যোগ থাকার দরুণ দুবার গ্রেপ্তার হয়েছেন। অ্যাগিসিয়ালসকে জিজ্ঞাসাবাদ করে খোঁজ পাওয়া যায় পল বার্টেল নামে এক অস্ট্রেলীয় আর্কিটেক্টের। তাঁকেও গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে। অন্যদিকে এনসিবি দপ্তরে ডাক পেয়েছেন প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা। মুম্বাইয়ের জুহুতে তাঁর বাড়ি থেকে উদ্ধার হয়েছে 10 গ্রাম গাঁজা।

পাশাপাশি ফিরোজের স্ত্রী শাবানা সঈদকেও গ্রেফতার করা হয়েছিল। কিছুদিন আগেই মাদক পাচারকারী ওয়াহিদ আব্দুল কাদির শেখ গ্রেপ্তার হয় এনসিবির হাতে। তাঁর সূত্রেই শাবানার খোঁজ পায় এনসিবি। যদিও শাবানা সঈদ ইতিমধ্যেই জামিনে ছাড়া পেয়েছেন বলে জানা গেছে। সুশান্তের মৃত্যু তদন্তে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী এবং রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীও এনসিবির জেরার মুখে পড়েন। গত এক মাস জেলে থাকার পর জামিন পেয়েছেন কিছুদিন আগে রিয়া।

কিন্তু সৌভিক চক্রবর্তী এখনও জেলে। প্রসঙ্গত, ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ এর মাধ্যমে হিন্দি টেলিভিশন জগতে যাত্রা শুরু করেন ভারতী সিং। এর পর একের পর এক কমেডি রিয়েলিটি শো এর মাধ্যমে দর্শকের নেকনজরে পড়েন তিনি। ইতিমধ্যেই তিনি চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়াকে বিয়ে করেন। ভারতীর সঙ্গে জুটি বেঁধে ক্যামেরার সামনে পরিচিতি পান হর্ষও। সূত্রের খবর, ভারতীর ফ্ল্যাট থেকে নিষিদ্ধ ড্রাগ উদ্ধার হওয়ায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে বলিউডের এন্টারটেইনমেন্ট দুনিয়ায়।

 

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!