এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার কি গেরুয়া শিবিরের তারকা দল বদল করতে চলেছেন? কি বলছেন সেই তারকা?

এবার কি গেরুয়া শিবিরের তারকা দল বদল করতে চলেছেন? কি বলছেন সেই তারকা?



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – এবারের বিধানসভা নির্বাচনের পরিপ্রেক্ষিতে দেখা গিয়েছে তৃণমূল-বিজেপি উভয় শিবিরে তারকাদের ভিড়। প্রার্থী তালিকায় দেখা গিয়েছে একের পর এক তারকা প্রার্থী দুই তরফেই। টলিপাড়ার অন্যতম জুটি বনি-কৌশানি এসেছেন রাজনীতিতে। কিন্তু রাজনীতির দরজায় এসে দুজন দুদিকে চলে গেছেন। কৌশানি এসেছেন তৃণমূলের দিকে এবং বনি গিয়েছেন বিজেপির দিকে। প্রসঙ্গত, বনি সেনগুপ্তর মা কিন্তু একজন সক্রিয় তৃণমূল কর্মী। তবে বনি সেনগুপ্ত যে বিজেপি তে যাওয়ার পর খুব একটা স্বচ্ছন্দে নেই, সে কথা বারবার ফুটে উঠছে। সম্প্রতি কৌশানী মুখোপাধ্যায়কে নিয়ে যে বিতর্ক হয়েছে রাজ্য রাজনীতিতে, সেসময় বনি সেনগুপ্ত তাঁর বান্ধবীকেই সমর্থন করেন।

আবার দিলীপ ঘোষের বিতর্কিত মন্তব্যতেও শিল্পী মহলকেই সমর্থন জানিয়েছেন বনি। অনেকেই মনে করছে, দুই ক্ষেত্রেই কিন্তু বনি পরোক্ষভাবে তৃণমূলকে সমর্থন জানিয়েছেন। আর তাই গুঞ্জন শোনা যাচ্ছে বনি সেনগুপ্ত হয়তো এবার প্রেমিকার হাত ধরে ফিরতে চলেছেন তৃণমূলে। যদিও সে সম্ভাবনা তিনি নিজেই নাকচ করেছেন। সূত্রের খবর, বনি সেনগুপ্ত বিজেপির হয়ে প্রচারে গেলেও ঠিকভাবে সুর মেলাতে পারছেন না। রাজ্য বিজেপি নেতৃত্বও তাঁকে নিয়ে খুব একটা স্বস্তিতে নেই। সম্প্রতি কৌশানির যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেটি নিয়েও বনি কাঠগড়ায় তুলেছেন বিজেপিকেই। বনি মন্তব্য করেন, কৌশানির ভিডিওটি পুরো না দেখিয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে কেটে ভাইরাল করা হয়েছে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এক্ষেত্রে তিনি বিজেপিকে দোষারোপ করেছেন। বলেছেন, বিজেপিকে এটা মানায় না। অন্যদিকে দিলীপ ঘোষ সম্প্রতি টলিপাড়ার শিল্পীদের রগরে দেওয়া নিয়ে যে মন্তব্য করেছেন, তাই নিয়েও বনি সেনগুপ্ত বলেন, রাজ্য বিজেপি সভাপতি শিল্পীদের নিয়ে এমন মন্তব্য কেন করলেন তা তিনি বুঝতে পারেননি। তবে রাজ্য বিজেপির সভাপতির মুখ থেকে এধরনের কথা তিনি আশা করেন না। শিল্পীদের নিয়ে এই মন্তব্য করা ঠিক নয় বলেই জানান বনি। তবে বনি এসবের পাশাপাশি এও জানিয়েছেন, তৃণমূলে তিনি সম্মান পাননি বলেই বিজেপিতে এসেছেন। দীর্ঘদিন ধরেই তাঁর মা তৃণমূল করছেন তাও টিকিট পাননি।

কিন্তু বিজেপিতে তিনি এসে আন্তরিকতা পেয়েছেন। তাই তিনি নিজেই প্রার্থী হতে চাননি। একই সাথে তিনি জানান, তিনি দল বদলাবেন না কোনোমতেই। তবে তিনি মুখে যাই বলুক না কেন, রাজনৈতিক মহলের গুঞ্জন কিন্তু অনেক সময় সত্য প্রমাণিত হয়। যেভাবে বনি কৌশানী মুখোপাধ্যায়কে বিরোধী দলে থেকেও সমর্থন জানিয়েছেন, তা কিন্তু রাজনীতির ক্ষেত্রে চলেনা বলেই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। সেক্ষেত্রে বনি সেনগুপ্তর নিজের দলে কোণঠাসা হয়ে পড়তে পারেন বলে মনে করা হচ্ছে। আর সেক্ষেত্রে বনি সেনগুপ্ত যে দলবদল করবেন, সে কথা এখন থেকেই বলা যায়।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!