এখন পড়ছেন
হোম > অন্যান্য > এবার কি বিজেপিতে যোগ দিতে চলেছেন এই দেশবরেণ্য অভিনেতা? জল্পনা তুঙ্গে রাজনীতি মহলে

এবার কি বিজেপিতে যোগ দিতে চলেছেন এই দেশবরেণ্য অভিনেতা? জল্পনা তুঙ্গে রাজনীতি মহলে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে বিশিষ্টদের দলে টেনে এনে বিশেষ চমক দেওয়ার পরিকল্পনা নিয়েছে বিজেপি। অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকা ব্যক্তিরা ইতিমধ্যেই যোগ দিতে শুরু করেছেন বিজেপিতে। টলিউডে বড়সড় থাবা বসিয়েছে বিজেপি। আগামী দিনে টালিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রী বিজেপিতে যোগ দিতে পারেন, এমন একটা জল্পনা চলছে। যাদের মধ্যে অন্যতম হলেন যশ দাশগুপ্ত। এবার বিজেপিতে যোগদানের জল্পনা তীব্র হলো বিখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তীকে নিয়ে।

একসময় তৃণমূলের রাজ্যসভার সাংসদ ছিলেন মিঠুন চক্রবর্তী। তবে, গত ২০১৬ সালে সারদা কাণ্ডে তাঁর নাম জড়ানোয়, অত্যন্ত ক্ষুব্ধ হয়ে তৃণমূলের সঙ্গ ছাড়েন মিঠুন চক্রবর্তী, তৃণমূলের রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দেন। এরপর বেশ কিছুটা সময় ধরেই রাজনীতি থেকে দূরে রয়েছেন তিনি। তবে কিছু সময় আগে তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা চলছিল। এই পরিস্থিতিতে গতকাল মিঠুন চক্রবর্তীর বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে সাক্ষাৎ করলেন আরএসএস প্রধান মোহন ভাগবত।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গতকাল মুম্বাইয়ে মিঠুন চক্রবর্তীর বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে সাক্ষাৎ ও দীর্ঘ বৈঠক করলেন আরএসএস প্রধান মোহন ভাগবত। তবে কি কারণে তাদের এই সাক্ষাৎ? তা নিয়ে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে। যদিও, অভিনেতা মিঠুন চক্রবর্তী জানিয়েছেন যে, তাঁদের মধ্যে আধ্যাত্মিক আলোচনা হয়েছে। আবার, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন যে, ইতিপূর্বেও বেশ কিছু বিশিষ্ট মানুষের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন আরএসএস প্রধান মোহন ভাগবত। অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গে তাঁর সাক্ষাতে রাজনৈতিক কোন বিষয় জড়িত নেই। কিন্তু রাজনীতি মহলে জল্পনা ক্রমশই বাড়ছে মিঠুন চক্রবর্তীর বিজেপিতে যোগদানের।

প্রসঙ্গত, গত ২০১৯ সালে নাগপুরে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের প্রধান কার্যালয়ে গিয়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। সেসময় তিনি আরএসএস প্রধান মোহন ভাগবতের সঙ্গে দেখা করেছিলেন। এমনকি আরএসএসের প্রতিষ্ঠাতার মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা অর্পণ করতে দেখা গিয়েছিল অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। আগামী বিধানসভা নির্বাচনের পূর্বে এই অভিনেতা যদি বিজেপিতে যোগদান করেন, তবে তা হবে বিজেপির এক মাস্টার স্ট্রোক, অভিমত বিশেষজ্ঞদের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!