এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার জনপ্রিয় প্রতিবাদী গায়ক দিলীপ ঘোষের সাথে একই ফ্রেমে! কি বার্তা দিলেন তিনি?

এবার জনপ্রিয় প্রতিবাদী গায়ক দিলীপ ঘোষের সাথে একই ফ্রেমে! কি বার্তা দিলেন তিনি?



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একুশের বিধানসভা নির্বাচনের পরিপ্রেক্ষিতে এই মুহূর্তে প্রাসঙ্গিক হয়ে উঠেছে রাজনৈতিক শিবির বেছে নেওয়া। রাজনৈতিক নেতাদের পাশাপাশি সমাজের বিশিষ্টদের কখনো দেখা যাচ্ছে তৃণমূলে যোগদান করতে, আবার কখনো দেখা যাচ্ছে গেরুয়া শিবিরে যোগদান করতে। গতকালই গেরুয়া শিবিরের হাত ধরে দলে যোগদান করেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর এবার জোরদার জল্পনা শুরু হলো বাংলার অন্যতম গায়ক নচিকেতা চট্টোপাধ্যায়কে নিয়ে। বাম জমানার এই গায়ককে এবার দেখা গেল রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে একই ফ্রেমে।

আর সেই থেকেই শুরু হয়েছে রাজনৈতিক মহলে ব্যাপক জল্পনা। নচিকেতা চক্রবর্তীকে বরাবরই বামঘেঁষা বলে জানা গিয়েছে। কিন্তু গুজরাট দাঙ্গার পর নচিকেতা চক্রবর্তী তাঁর মনোভাব বদলান। পাশাপাশি বাম নেতা সুভাষ চক্রবর্তীর মৃত্যুর পর সংস্কৃতি জগতের সঙ্গে বাম শিবিরের বেশ কিছুটা দূরত্ব বেড়ে যায়। সেক্ষেত্রে সিঙ্গুর-নন্দীগ্রাম পর্ব অনুঘটকের কাজ করে। অন্যদিকে, 2009 সালের পর থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নচিকেতা চক্রবর্তীর ঘনিষ্ঠতা বাড়তে থাকে। সেসময় মমতা বন্দ্যোপাধ্যায়ের একাধিক অনুষ্ঠানে নচিকেতা চক্রবর্তীকে গান গাইতে দেখা যায়।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এমনকি একুশে জুলাইয়ের মঞ্চেও নচিকেতাকে গিটার হাতে দেখেছে সবাই। বাম বিরোধীদের তালিকায় অন্যতম পরিচিত মুখ ছিলেন এই নচিকেতা। তবে এবার কি তাঁকে দেখা যেতে চলেছে গেরুয়া শিবিরে? রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে একই ফ্রেমে আসা নিয়ে অবশ্য নচিকেতা চক্রবর্তী অন্য কথা বলছেন। তিনি জানিয়েছেন, তিনি যাননি দিলীপ ঘোষের কাছে বরং তাঁর সাথে এসে দেখা করেছেন রাজ্য বিজেপি সভাপতি। কোন রাজনৈতিক ব্যাপারে কথা হয়নি তাঁদের মধ্যে। তিনি যে শুধুমাত্র সামাজিক শিষ্টাচার বজায় রেখেছেন, সে দাবি করেন।

পাশাপাশি নচিকেতা চক্রবর্তী তাঁর কোন রং নেই, কোন দল নেই বলে দাবি করেন এদিন। খুব স্বাভাবিকভাবেই তৃণমূলের সাথে তাঁর দূরত্ব শেষ কথায় ধরা পড়েছে। য়ার তারপর থেকেই জল্পনা উঠেছে তুঙ্গে। আজও নচিকেতা চক্রবর্তীর সুরে আপামর যুবজাতি ভেসে যায় বলে মনে করেন অনেকেই। সেক্ষেত্রে নচিকেতাকে দলে আনতে পারলে ভোটের সংখ্যাতত্ত্বের হিসেবে কিছুটা যে এগিয়ে যাবে গেরুয়া শিবির, সেকথা বলাইবাহুল্য। আর তাই এবার দেখার, প্রতিবাদী গায়ক নচিকেতা চক্রবর্তী কি গেরুয়া শিবিরের হয়ে গিটারের সুর তোলেন!

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!