এখন পড়ছেন
হোম > রাজনীতি > কংগ্রেস > “এবার গণতন্ত্রকে বাঁচানোর লড়াই। তৃতীয় শক্তি আজ রাজ্যে নিজেদের স্থান সুনিশ্চিত করছে।” – আত্মবিশ্বাসী অধীর

“এবার গণতন্ত্রকে বাঁচানোর লড়াই। তৃতীয় শক্তি আজ রাজ্যে নিজেদের স্থান সুনিশ্চিত করছে।” – আত্মবিশ্বাসী অধীর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচনে তৃণমূলের প্রধান প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে বিজেপি। অন্যদিকে, জোট করে বাম-কংগ্রেস ও ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট উভয় দলকেই জোরদার ধাক্কা দিতে প্রস্তুত। এই পর্যায়ে আজ সাংবাদিক বৈঠক থেকে তৃণমূল ও বিজেপি উভয়কে তীব্র ভাবে কটাক্ষ ও অভিযুক্ত করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

আজ কংগ্রেসের সাংবাদিক বৈঠক থেকে সাংসদ অধীর চৌধুরী জানালেন যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেডে কোটি টাকা খরচ করে বিলাসিতা করা হয়েছে। কিন্তু, বাম, কংগ্রেস, আইএসএফের সংযুক্ত মোর্চার বিগ্রেড ছিল সংগ্রাম। এরপর মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে তিনি জানালেন যে, রাজ্যের মুখ্যমন্ত্রী বলছেন যে, ২০০ টি আসন তাঁর প্রয়োজন। তিনি জানান, নির্বাচনের পর অনেকেই গাদ্দারি করে পালিয়ে যাবেন। এ কারণেই বেশি করে আসন চাইছেন মুখ্যমন্ত্রী।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এরপর গত পঞ্চায়েত নির্বাচন সম্পর্কে কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী জানান, গত পঞ্চায়েত নির্বাচনে রাজ্যের ৩৪ % আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছিল তৃণমূল। গণতন্ত্রকে ভূলুন্ঠিত করা হয়েছিল। তারাই এবার গণতন্ত্রকে বাঁচানোর জন্য লড়াই করছে। তিনি জানান, আজ রাজ্যে তৃতীয় শক্তি নিজেদের স্থান সুনিশ্চিত করছে। তাদের ব্রিগেডে দেখা গিয়েছিল সাধারণ মানুষের জনস্রোত।

বিজেপিকে কটাক্ষ করে অধীর চৌধুরী জানালেন যে, দেশ ছেড়ে বাংলায় ঝাঁপিয়ে পড়েছেন দেশের প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী। নিজেদের মন্ত্রকের কাজ ছেড়ে দুজনেই আছেন এখানে। বাংলা এখন তাঁদের কাছে সবচেয়ে বড় এজেন্ডা হয়ে উঠেছে। এজন্যেই ছত্রিশগড়ে মাওবাদী হামলায় ২২ জন জওয়ান প্রাণ হারিয়েছেন।

সাংবাদিক বৈঠক থেকে কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী আরও জানালেন যে, বাংলার বিধানসভা নির্বাচনে সাম্প্রদায়িক আগ্রাসনকে বিজেপি হাতিয়ার করেছে। ভারতের প্রধানমন্ত্রী ও ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী দেশ ছেড়ে দিয়ে বাংলার জন্য ঝাঁপিয়ে পড়েছেন।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!