এখন পড়ছেন
হোম > অন্যান্য > এবার একই ক্লাবে খেলতে চলেছে রোনাল্ডো-মেসি-নেইমার? নতুন সম্ভাবনা ঘিরে তোলপাড় ফুটবল বিশ্ব

এবার একই ক্লাবে খেলতে চলেছে রোনাল্ডো-মেসি-নেইমার? নতুন সম্ভাবনা ঘিরে তোলপাড় ফুটবল বিশ্ব



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ফুটবল জগতে কিছুদিন থেকেই চলছে ওলোটপালোট করার খেলা। সেই খেলা যে কেবল মাঠেই দেখা যাচ্ছে তা কিন্তু নয়, মাঠের বাইরেও দর্শকদের অবাক করে দেওয়ার খেলা চলছে অব্যাহত। সেখানে একবার শোনা যাচ্ছে বার্সা রাজপুত্র নাকি নিজের রাজ্যপাট ছেড়ে চলে যাচ্ছেন অন্য ক্লাবে, আবার শোনা যাচ্ছে মেসি রোনাল্ডো নাকি একসঙ্গে খেলতে আসছেন। চমকের পর চমক। তবে এবার যা শোনা গেলো তা শুনলে আপনাকে নড়েচড়ে বসতে হবেই।

সম্প্রতি শোনা যাচ্ছে মেসি রোনাল্ডো আর নেইমার নাকি একসঙ্গে খেলতে চলেছেন। ভাবছেন ভুল শুনছেন নাকি ? না না ভুল শোনেননি। এরকমই সম্ভাবনা কিন্তু তৈরি হয়েছে। তবে গলা ফাটাবেন কার জন্য ? আরে বাবা সকলে মিলে একসঙ্গে একই ক্লাবের হয়ে এবার তাহলে গলা মেলানোর দিন এলো বলেই মনে করছেন ফুটবল বিশেষজ্ঞরা। তবে কিভাবে হলো এত কিছু ?


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অনেকদিন আগেই নাকি বার্সায় খেলার জন্য নেইমারকে আনতে বলেছিলেন মেসি। কিন্তু দলের কর্তারা নেইমারের বদলে গ্রিজম্যানকে এনেছিলেন। আর সেই নিয়েই নাকি বেজায় চটে ছিলেন মেসি। তবে কোচের সঙ্গে এবং বার্সা ম্যানেজমেন্টের সঙ্গেও মেসির নাকি সম্পর্ক ভালো ছিলনা। তাই মেসি যে বার্সা ছাড়তে পারেন, সেই নিয়ে জল্পনা ছিলো। এরপর লিয়ঁর কাছে সিটির ৩-১ গোলে হেরে যাওয়া। সব মিলিয়ে জল্পনা ছিলই।

অন্যদিকে জুভেন্তাস থেকে রোনাল্ডোর ফরাসি ক্লাব পিএসজিতে যাওয়ার জল্পনা আগেই চলছিল। তথ্য সূত্রে জানা গেছে অন্যদিকে পিএসজি কর্তারা সবাই মেসির খেলার ভক্ত। মেসিকে তাই নিজেদের ক্লাবের হয়ে সই করানোটা পিএসজির স্বপ্ন। এ বছর সেই স্বপ্নটা সত্যি করতে তাই তারা যৎপরণাই চেষ্টা করেছে। তাহলে দেখা যাচ্ছে ম্যাঞ্চেস্টার সিটির পাশাপাশি এবার মেসিকে সই করানোর দৌড়ে ফ্রান্সের এই দলটিও এসে হাজির হয়েছে। সুতরাং শেষ পর্যন্ত আদৌ কি হতে চলেছে, সেই সমস্ত বিষয়েই রয়ে গেছে রহস্য।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!