এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > এবার বিজেপি কর্মীকে হত্যার দায়ে পুলিশের বিজেপি বুথ সভাপতি, তীব্র চাঞ্চল্য এলাকায়

এবার বিজেপি কর্মীকে হত্যার দায়ে পুলিশের বিজেপি বুথ সভাপতি, তীব্র চাঞ্চল্য এলাকায়



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্য জুড়ে চলছে বিধানসভা নির্বাচন। মাত্র তিনদফা নির্বাচন সম্পন্ন হয়েছে। কিন্তু কোনভাবেই এবারের নির্বাচনে রাজনৈতিক হিংসাকে ঠেকানো যাচ্ছেনা বলে মনে করা হচ্ছে। মঙ্গলবার বীরভূমের দুবরাজপুর এলাকায় এক বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধারের ঘটনায় গেরুয়া শিবির সরাসরি অভিযোগের নিশানায় আনে তৃণমূল শিবিরকে। কিন্তু রাতে গ্রেফতার হয় বিজেপি বুথ সভাপতি। সকালে দুই দলের রাজনৈতিক টানাপোড়েন তীব্র হয়। উত্তেজনা তুঙ্গে ওঠে এলাকায়। এই অবস্থায় পুলিশ যখন বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধার করতে যায়, তখন এলাকার মানুষ পুলিশকে ঘিরে ধরে ব্যাপক প্রতিবাদ শুরু করে। জনতা-পুলিশ খণ্ডযুদ্ধে এলাকা রীতিমত রণক্ষেত্র হয়ে ওঠে।

এরপর কাঁদানে গ্যাস দিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে জানা গিয়েছে। তৃতীয় দফা ভোটের আগে বীরভূমের দুবরাজপুর এলাকায় সক্রিয় বিজেপি কর্মী হিসাবে পরিচিত পাতিহার ডোমের মৃতদেহ উদ্ধার হয়। তারপর মঙ্গলবার রাতে এই হত্যাকাণ্ডে অভিযুক্ত হিসেবে বিজেপি বুথ সভাপতি দুলাল ডোমকে গ্রেফতার করে পুলিশ। জানা গেছে, নিহত বিজেপি কর্মী পাতিহার ডোমের স্ত্রী জয়শ্রী ডোমের অভিযোগের ভিত্তিতে বিজেপি বুথ সভাপতি দুলাল ডোমকে গ্রেপ্তার করা হয়। অবশ্য ওই দিন সকালে স্থানীয় বিজেপি নেতৃত্ব তৃণমূলের দিকেই অভিযোগ তুলে দোষীদের গ্রেপ্তারের দাবিতে অবরোধ পর্যন্ত করে।

পুলিশ-অবরোধকারীদের সরাতে গেলে সংঘর্ষ পর্যন্ত বেঁধে যায়। এরপরই আসে নাটকীয় মোড়। বিজেপি কর্মীর পাতিহার ডোমের মৃত্যুতে দলীয় নেতার ভূমিকা রয়েছে বলে চাঞ্চল্যকর দাবি করেন নিহতের স্ত্রী এবং তাঁর অভিযোগ ওঠে স্থানীয় বিজেপি বুথ সভাপতি দুলাল ডোমের দিকে। নিহত বিজেপি কর্মীর স্ত্রী জয়শ্রী ডোম জানান, তাঁর স্বামী তাঁকে জানিয়েছিলেন, দলীয় বৈঠকে পাতিহারকে দল থেকে বের করে দেওয়ার হুমকি দিয়েছিলেন গ্রেপ্তার হওয়া বুথ সভাপতি।

এরপরে রাতে জয়শ্রীকে পাতিহার জানায়, দুলাল ডোম ডেকে পাঠিয়েছে তাঁকে। আর তারপর সকালে পাতিহার ডোমের মৃতদেহ উদ্ধার হয়। খুব স্বাভাবিকভাবেই এই ঘটনায় তীব্র অস্বস্তির সৃষ্টি হয়েছে গেরুয়া শিবিরে। ভোটের মুখে এহেন ঘটনা এলাকায় যে গেরুয়া শিবিরকে যথেষ্ট চাপের মুখে ফেলল, তা নিয়ে আলাদা করে কিছু বলার নেই বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। এই পরিস্থিতি গেরুয়া শিবির কি করে সামাল দেয়, সেটাই এখন দেখার।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!