এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > এবার বিস্ফোরক অভিযোগ উঠলো আলিপুরদুয়ারের তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তীর বিরুদ্ধে, জেনে নিন !

এবার বিস্ফোরক অভিযোগ উঠলো আলিপুরদুয়ারের তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তীর বিরুদ্ধে, জেনে নিন !



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রেলের জমিতে অবৈধভাবে বসবাস করা পরিবারগুলিকে জমির পাট্টা তুলে দেবার ঘোষণা করেছেন আলিপুরদুয়ারের তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তী। তারপর তাঁর বিরুদ্ধে প্রেস বিজ্ঞপ্তি করলো রেল। রেলের পক্ষ থেকে জানালো হয় যে, রেলের জমিতে অবৈধভাবে বসবাসকারী তথা জবর দখলকারীদের মদত দিচ্ছেন আলিপুরদুয়ারের তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তী। যা নিয়ে তীব্র বিতর্ক ছড়ালো।

রেলের পক্ষ থেকে জানানো হয়েছে যে, রেলের জমিতে অবৈধভাবে বসবাসকারী ব্যক্তিদের হাতে জমির পাট্টা তুলে দেবার সম্প্রতি ঘোষণা করেছেন বিধায়ক সৌরভ চক্রবর্তী। তাঁর এই ঘোষণাকে বিভ্রান্তি মূলক প্রচার বলে জানান রেল কতৃপক্ষ। রেল অভিযোগ করেছে যে, রেলের জমি দখলমুক্ত করতে গিয়ে বারবার রাজ্য সরকারের অসহযোগিতার মুখে পড়তে হচ্ছে তাদের।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে, নিজের অবস্থান থেকে একচুলও সরতে রাজি নন সৌরভ চক্রবর্তী। রেলের জমিতে বসবাস করা জবরদখল কারীদের জমির পাট্টা দেবার ব্যাপারে অনড় অবস্থান নিয়েছেন তিনি। তবে রেলের জমি হস্তান্তরের বিষয়ে তৃণমূলের আদৌ এক্তিয়ার আছে কিনা? তা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্বের পক্ষ থেকে।

এদিকে কিছুদিন আগেই ব্যান্ডেলে রেলের জমিতে অবৈধভাবে বসবাসকারীদের তুলতে গেলে রেলের বিরুদ্ধে বিক্ষোভ দেখান তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। রেলের জমিতে বসবাসকারী পরিবারগুলিকে তিনি নির্দেশ দিয়েছিলেন যে, কেউ যদি কাগজপত্র দেখাতে আসেন, তবে তাঁরা যেন কোনো কাগজপত্র না দেখান। পরিবর্তে ঝাঁটা মেরে যেন তাদেরকে তাড়িয়ে দেন। বিধায়কের এই বক্তব্যে তীব্র বিতর্কর সৃষ্টি হয়েছিল। এবার বিতর্ক শুরু হলো তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তীকে ঘিরে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!