এখন পড়ছেন
হোম > রাজ্য > বড় খবর, নতুন স্পনসরের সঙ্গে গাঁটছড়া বাঁধলো ইস্টবেঙ্গল

বড় খবর, নতুন স্পনসরের সঙ্গে গাঁটছড়া বাঁধলো ইস্টবেঙ্গল



বড় খবর ,’কিংফিশার’ নয় আসন্ন মরশুমে ইস্টবেঙ্গল নতুন স্পনসরের সঙ্গে গাঁটছড়া বাঁধছে এদিন এমনি চমকে দেবার মতো খবর পাওয়া গেলো। লাল-হলুদ কর্তাদের দাবি এর ফলে আর্থিক সমস্যা মিটে যাবে। জানা গেছে কলকাতার এক পাঁচতারা হোটেলে মূল স্পনসর হিসেবে ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তি করল বহুজাতিক সংস্থা কোয়েস।
জানা গেছে আসন্ন মরশুমে ইস্টবেঙ্গলকে খেলতে দেখা যাবে ‘কোয়েস ইস্টবেঙ্গল এফসি প্রাইভেট এফসি’ নামেই।এই সংস্থাটির মূল অফিস বেঙ্গালুরুতে। বোম্বে স্টক এক্সচেঞ্জ-এও নথিভুক্ত রয়েছে সংস্থাটি। আগামী 10 বছরে তারা 400 কোটি টাকা ইনভেস্ট করবে।

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই নিয়ে কিউইবিএফসি (কোয়েস ইস্টবেঙ্গল এফসি প্রাইভেট এফসি)-এর ম্যানেজিং ডিরেক্টর কল্যাণ মজুমদার জানান, ”ইউবি গ্রুপের সঙ্গে গাঁটছড়া ছিন্ন হওয়ার পরে কোয়েস গ্রুপের কাছে অংশীদার হওয়ার প্রস্তাব রেখেছিলাম। খুশির সঙ্গে জানানো হচ্ছে, কোয়েস ব্র্যান্ডের সঙ্গে সম্পর্ক জুড়ে ভারতের সেরা ফুটবল ক্লাব গড়ে তুলতে পারব আমরা।”

বিদেশি ফুটবলার বাছাইয়ের ক্ষেত্রে অর্থই প্রধান সমস্যা হয়ে দাঁড়িয়েছিল লাল-হলুদ শিবিরে ।এই চুক্তির ফলে সে সমস্যা মিটবে বলেই মনে করছেন ইস্টবেঙ্গল কর্তারা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!