এখন পড়ছেন
হোম > অন্যান্য > ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার মুখে রণবীর সিং! অল্পের জন্য বাঁচলেন প্রাণে? জানুন বিস্তারিত ভাবে

ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার মুখে রণবীর সিং! অল্পের জন্য বাঁচলেন প্রাণে? জানুন বিস্তারিত ভাবে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – যখনই তাঁকে ক্যামেরার সামনে আসতে দেখা গেছে, তখনই বেশ হাসি খুশি মেজাজেই হাজির হয়েছেন তিনি। বিভিন্ন রকমের পোশাক পরে বা মজাদার কথা বলে সকলের মুখে হাসি ফুটিয়ে তুলতে দেখা গেছে তাঁকে। “কুল” চরিত্র হিসেবেই বরাবর তকমা পেয়েছেন তিনি।

তবে বর্তমানে বেশ চুপচাপ হয়ে গেছেন বলিউডের এই খ্যাতনামা অভিনেতা। কথা হচ্ছে, বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং এর। প্রাণবন্ত, মজাদার, অদম্য কর্মব্যস্ততা সম্পন্ন এই অভিনেতা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অচেনা হয়ে পড়েছেন। করোনা সময়কালে বাড়ি থেকে তাঁকে প্রায় বের হতে দেখা যায় না।

সেইসঙ্গে, মিডিয়ার সামনে আসতেও বেশ অস্বস্তি বোধ করেন তিনি। এছাড়া, চোখে-মুখে চিন্তার ছাপ লক্ষ্য করা যায়। সম্প্রতি সুশান্ত সিং রাজপুত মামলায় বলিউডের ড্রাগস্ কাণ্ডে নাম জড়িয়েছে তাঁর পত্নী দীপিকা পাড়ুকোনের। তাই অনেকেরই মত, সেইজন্যই হয়তো মিডিয়াকে এড়িয়ে চলছেন তিনি।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

ব্যক্তিগত জীবনের কোনো ঘটনা নিয়ে তাই খুব একটা সামনে আসতে দেখা যাচ্ছে না তাঁকে। তবে বেশ রয়েসয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর ছবি ‘৮৩’। সেইসঙ্গে যশরাজ ফিল্মসের ‘জয়েশভাই জোরদার’-এর শুটিংও শেষ করে ফেলেছেন। এখন কেবল ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে বলেও জানা গেছে।

তবে সম্প্রতি তাঁকেই দুর্ঘটনার শিকার হতে হয়েছে বলে জানা গেছে।তবে দুর্ঘটনা অবশ্য তিনি তেমন গুরুতর আহত হননি বলেই জানা গেছে। বস্তুত, নিউ নর্মালে বান্দ্রার রাস্তাতে গাড়ি নিয়ে বেরিয়েছিলেন তিনি। সেখানেই ঘটে দুর্ঘটনা। জানা যায়, হঠাৎই পাশ থেকে একটি বাইক এসে তাঁর মার্সেডিসে ধাক্কা মারে। তবে সেই আঘাতে সামান্যই ক্ষতি হয় গাড়ির। কিন্তু কতটা ক্ষতি হয়েছে, তাই দেখতে রাস্তায় নেমেছিলেন রণবীর সিং। আর সেই সময়ই তিনি ক্যামেরাবন্দি হয়ে যান। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তার ভিডিও।

সেখানে দেখা যায়, দুর্ঘটনাস্থলে রণবীরের মুখে মাস্ক থাকলেও তা গলার কাছে নামানো ছিল। যদিও বাইরে বেরিয়ে পরিস্থিতি দেখে প্রায় সঙ্গে সঙ্গেই তিনি গাড়ির ভিতরে ঢুকে যান, তবুও সেই ছবি ধরা পড়ে যায়। উপরন্তু তাঁর মুখে ছিল না চেনা হাসিও। পরে বাড়িতে পৌঁছে গাড়ি থেকে নেমে পাপারাজ্জির উদ্দেশ্যে হাত নেড়ে অভিবাদন জানাতে দেখা যায় তাঁকে। তবে সেই সময় তিনি মাস্ক পরেছিলেন বলে দেখা যায়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!