এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > বাইক রালিতে বীরভূমে ক্রমশ নিজের শক্তি দেখাচ্ছেন বিজেপি প্রার্থী দুধকুমার, শুরু নতুন বিতর্ক

বাইক রালিতে বীরভূমে ক্রমশ নিজের শক্তি দেখাচ্ছেন বিজেপি প্রার্থী দুধকুমার, শুরু নতুন বিতর্ক



আসন্ন লোকসভা নির্বাচনে একে অপরের বিরুদ্ধে নানা অভিযোগ তোলায় বর্তমানে তীব্র সরগরম রাজ্য রাজনীতি। সম্প্রতি বিভিন্ন জায়গায় বাইক মিছিল করার জন্য শাসকদলের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ করতে দেখা গেছে বিরোধীদের। তবে এবার বীরভূমের বিজেপি প্রার্থী দুধকুমার মন্ডলের রোড শো অনুষ্ঠানে বিজেপি কর্মী সমর্থকদের বিরুদ্ধে বাইক রালির অভিযোগ উঠল।

জানা গেছে, বৃহস্পতিবার তারাপীঠ এলাকায় পায়ে হেঁটে বীরভূমের বিজেপি প্রার্থী দুধকুমার মন্ডল মিছিল শুরু করলে পরে পিকআপ ভ্যানে চেপে রোড শো করে সরলপুর গ্রামের দিকে রওনা দিলে প্রার্থীর সামনে বিজেপি কর্মী সমর্থকরা বাইক মিছিল করে বলে অভিযোগ ওঠে। এমনকি এই বাইক মিছিলে হেলমেট ব্যাবহার না করার জন্য নির্বাচন কমিশনে বিজেপির বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে তৃনমূল।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে এদিন বিজেপি প্রার্থী দুধকুমার মন্ডল প্রচারের জন্য রানাপুর গ্রামে ঢুকলে দেখতে পান পুকুর কাটার কাজ শ্রমিকদের বদলে জেসিপি দিয়ে করা হচ্ছে। আর এরপরই এই গোটা ঘটনার ছবি দলীয় কর্মীদের ক্যামেরাবন্দি করার নির্দেশ দেন দুধকুমার বাবু। কিন্তু প্রার্থী এবং কর্মীসমর্থকরা প্রচার করলেও কেন হেলমেট বিহীন ভাবে প্রচারে সামিল হলেন বিজেপি!

এদিন এই প্রসঙ্গে বিজেপির বিরুদ্ধে তোপ দেগে স্থানীয় ব্লক তৃনমূলের সভাপতি সুকুমার মুখোপাধ্যায় বলেন, “গুটিকয়েক লোক নিয়ে ওরা মিছিল করেছে। বাইক রালি করে বিজেপি নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করেছে। আমরা নির্বাচন কমিশনে অভিযোগ জানাচ্ছি।”

তবে এই প্রসঙ্গে পাল্টা বীরভূমের বিজেপি প্রার্থী দুধকুমার মন্ডল বলেন, “যারা বাইক চালিয়ে ঘুরেছেন, তারা স্বেচ্ছায় এসেছেন। তাদের কাউকেই আমরা বলপূর্বক আনিনি।” সব মিলিয়ে এবার হেলমেট বিহীন বাইক মিছিল করে বিতর্কে জড়ালেন বীরভূমের বিজেপি প্রার্থী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!