এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > দু দুবার একই কার্যালয়ের উদ্বোধন, বিজেপির কাণ্ডে প্রশ্ন রাজনৈতিক মহলে

দু দুবার একই কার্যালয়ের উদ্বোধন, বিজেপির কাণ্ডে প্রশ্ন রাজনৈতিক মহলে



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একুশের বিধানসভা নির্বাচন যত সামনে এগিয়ে আসছে, ততই গেরুয়া শিবিরের তৎপরতা বাড়তে দেখা যাচ্ছে রাজ্যে। গেরুয়া শিবিরের একের পর এক পদক্ষেপ, একের পর এক পরিকল্পনা চলছে রাজ্যজুড়ে। বর্তমানে দুদিনের রাজ্য সফরে এসেছেন সর্বভারতীয় বিজেপি সভাপতি জে পি নাড্ডা। আর এবার রাজ্যে পা দিয়ে তিনি বিভিন্ন কর্মসূচি পালন করলেন বলে জানা যাচ্ছে। পাশাপাশি উদ্বোধন করলেন উলুবেড়িয়ার মনসাতলা হাওড়া জেলা (গ্রামীণ) বিজেপির দলীয় কার্যালয়।

কিন্তু সমস্যা অন্য জায়গায়। বিতর্ক শুরু হয়েছে বিজেপির এই নতুন দলীয় কার্যালয়টি উদ্বোধন নিয়ে। সূত্রের খবর, 17 মাস আগেই উলুবেড়িয়ার মনসাতলায় হাওড়া জেলা (গ্রামীণ) বিজেপির দলীয় কার্যালয় উদ্বোধন হয়েছিল মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের হাত ধরে। গত 31 শে জুলাই কার্যালয়টি উদ্বোধনের পর বিজেপির তরফ থেকে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয় বলে জানা যাচ্ছে। এতদিন পর্যন্ত ওই কার্যালয় থেকেই বিভিন্ন দলীয় কাজ সেরেছে স্থানীয় বিজেপি শিবির।

কিন্তু হঠাৎ করে সর্বভারতীয় বিজেপি সভাপতি জে পি নাড্ডা শহরে এসে এই দলীয় কার্যালয়টি কেন দ্বিতীয়বার  উদ্বোধন করলেন নতুন করে, তা নিয়ে গেরুয়া শিবিরের অন্দরেই উঠেছে প্রশ্ন। প্রসঙ্গত, বুধবার ভার্চুয়ালি উলুবেড়িয়ার মনসাতলার এই দলীয় কার্যালয়টি উদ্বোধন করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। এ প্রসঙ্গে গেরুয়া শিবিরের জেলা স্তরের এক নেতা জানিয়েছেন, একই কার্যালয় দুবার করে উদ্বোধন করার কি কারণ তা বোঝা যাচ্ছেনা। পাশাপাশি কেন্দ্রীয় নেতৃত্বকে অসম্মান করা হচ্ছে বলে মনে করছেন অনেকেই।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে জেলা গ্রামীণ বিজেপি সভাপতি শিবশংকর বেজ জানিয়েছেন, আগেরবার যে উদ্বোধন হয়েছিল শিবরাজ সিং চৌহানের হাত ধরে তা আনুষ্ঠানিকভাবে হয়নি। বিজেপি কার্যালয়ে নতুন কিছু ঘর তৈরি হয়েছে, তাই দলের কেন্দ্রীয় সভাপতি রাজ্যে এসে এই কার্যালয়ের উদ্বোধন করলেন। প্রসঙ্গত কেন্দ্রীয় সভাপতি জে পি নাড্ডা এবার রাজ্যে এসে নটি দলীয় কার্যালয়ের ভার্চুয়াল উদ্বোধন করেছেন বলে জানা যাচ্ছে। সেক্ষেত্রে জেলা বিজেপি সভাপতি শিবশংকর দাবি করেছেন, যারা উদ্বোধন হলো বলে মন্তব্য করেছেন তা তাঁদের ব্যক্তিগত এবং ভিত্তিহীন মতামত।

রাজনৈতিক মহলেও এই ঘটনায় গুঞ্জন তৈরি হয়েছে ব্যাপক মাত্রায়। প্রশ্ন উঠছে, তাহলে কি গেরুয়া শিবিরের কর্মসূচি কম পড়েছে? আর সে কারণেই মুখ রাখতে কি একই দলীয় কার্যালয় দুবার করে উদ্বোধন করতে হলো বিজেপিকে! এ প্রসঙ্গে অবশ্য এখনো পর্যন্ত বিজেপির উচ্চ স্তর থেকে কোন রকম প্রতিক্রিয়া বা বিবৃতি পাওয়া যায়নি। তবে একুশের বিধানসভা নির্বাচনে বাংলার মসনদ দখলকে মাথায় রেখে এই মুহূর্তে রাজ্য বিজেপি যে ব্যাপক তোড়জোড় শুরু করেছে, তা নিয়ে কারও কোন সন্দেহ নেই।

আপনার মতামত জানান -

 

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

https://www.youtube.com/watch?v=Ehewx1TYHk0

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!