এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দলের ভরাডুবির জন্য তারকা প্রার্থীদের উপর অধিক নির্ভরতাকে দায়ী করলেন তথাগত রায়

দলের ভরাডুবির জন্য তারকা প্রার্থীদের উপর অধিক নির্ভরতাকে দায়ী করলেন তথাগত রায়



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচনে বিজেপি তার লক্ষ্যে পৌঁছাতে পারেনি। ২০০ টি আসনের লক্ষ্যমাত্রা ধার্য করলেও ১০০ টি আসন পার করতেও সক্ষম হয়নি বিজেপি। দলের ভরাডুবির জন্য তারকা প্রার্থীদের ওপর অধিক নির্ভরতাকে দায়ী করলেন বর্ষীয়ান রাজনীতি বিদ তথাগত রায়। দলীয় নেতৃত্বকে কড়া ভাষায় কটাক্ষ করেছেন তিনি।

বিধানসভা নির্বাচনে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পার্নো মিত্র, পায়েল সরকারকে টিকিট দেওয়ার কারণে দলের ওপর তীব্র ক্ষোভ প্রকাশ করলেন তিনি। এক টুইট করে তিনি জানিয়েছেন, এই সমস্ত তারকাদের সঙ্গে রাজনীতির কোনো যোগাযোগ নেই। কিন্তু বরানগর কেন্দ্র থেকে পার্নো মিত্র, বেহালা পশ্চিম কেন্দ্র থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বেহালা পূর্ব কেন্দ্র থেকে পায়েল সরকারকে প্রার্থী করা হয়েছিল। তিনি অভিযোগ করেছেন, এই সমস্ত মহিলারা রাজনৈতিক ভাবে এতটাই বুদ্ধিহীন যে, তাঁরা তৃণমূলের প্রার্থী মদন মিত্রের সঙ্গে ভোটের মাত্র একমাস আগে স্টিমারে চেপে প্রমোদ ভ্রমণ করেছিলেন। এমনকি তাঁর সঙ্গে এরা সেলফিও তুলেছিলেন। এরা প্রত্যেকেই হেরে ভূত হয়ে গেছেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বর্ষীয়ান নেতা তথাগত রায় জানিয়েছেন, বরানগরের প্রার্থী পার্নো মিত্র অবশ্য মদন মিত্রর সঙ্গে প্রমোদভ্রমণ করেননি। কিন্তু এই মহিলাদের কোন গুন্ ছিল, যাতে এদেরকে টিকিট দেয়া হয়েছিল? কে এদের টিকিট
দিয়েছিল? তথাগত রায় প্রশ্ন করেছেন, এ বিষয়ে কৈলাস বিজয়বর্গীয়, শিব প্রকাশ, দিলীপ ঘোষ প্রমুখরা কি একটু আলোকপাত করবেন? তিনি জানিয়েছেন, এটা ভুলে গেলে চলবে না যে, বিজেপির টিকিট পেলে নির্বাচনে কাজের জন্য যথেষ্ট অর্থও পাওয়া যায়। তবে এর কি অন্য কোন উদ্দেশ্য আছে? প্রশ্ন করেছেন তিনি।

গত দোলযাত্রার দিনে গঙ্গাবক্ষে মদন মিত্রর সঙ্গে শ্রাবন্তী, পায়েল ও তনুশ্রীকে দেখা গিয়েছিল। এই বিষয় নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছিলেন তথাগত রায় সেই সময়ে। এবার আবার এই বিষয় নিয়ে তিনি ক্ষোভ প্রকাশ করেছেন। প্রসঙ্গত, নির্বাচনে বিপর্যয়ের পর থেকে পরাজয়ের কারণ খুঁজতে শুরু করেছে দল। একাধিক বিষয়ে এই প্রসঙ্গে উঠে আসতে শুরু করেছে। দলের কেন্দ্রীয় নেতৃত্বকে পরাজয়ের জন্য দায়ী করা হচ্ছে অনেকসময়ে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!