এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ক্রমশ বাড়ছে বিক্ষোভ, অভিষেক, পিকেকে দিয়ে হবে না কাজ, বুঝেই কি নয়া সিদ্ধান্ত নিলেন মমতা!

ক্রমশ বাড়ছে বিক্ষোভ, অভিষেক, পিকেকে দিয়ে হবে না কাজ, বুঝেই কি নয়া সিদ্ধান্ত নিলেন মমতা!



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –   আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে দলের আন্তর্দ্বন্দ্ব বারবার বিপর্যস্ত করছে শাসক দল তৃণমূলকে। জেলায় জেলায় শাসকদল তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এসে পড়ছে বারেবারে। এই পরিস্থিতিতে মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছেন শুভেন্দু অধিকারী। তাঁর দল ছাড়ার জল্পনা বাড়ছে রাজ্যজুড়ে। কিন্তু, শুভেন্দু অধিকারীর মতো জনপ্রিয় নেতা যদি দল ছেড়ে চলে যান নির্বাচনের পূর্বে। তবে, তার অনেক অনুগামীও দল ছাড়তে পারেন এমন আশঙ্কা রয়েছে।

যার ফলে আগামী বিধানসভা নির্বাচনের পূর্বেই প্রবল বিপাকে পড়বে শাসকদল তৃণমূল। এদিকে রাজ্যে নিজের শক্তি অনেকটাই বৃদ্ধি করে শাসকদলের ঘাড়ে নিশ্বাস ফেলতে শুরু করেছে প্রধান বিরোধী দল বিজেপি। এই অবস্থায় দলকে সতেজ করার লক্ষ্যে এগিয়ে এলেন মুখ্যমন্ত্রী স্বয়ং। দলে ঐক্য, সংহতি স্থাপন করে আগামী নির্বাচনে ঝাঁপিয়ে পড়তে চলেছেন তিনি।

সম্প্রতি শুভেন্দু অধিকারীকে নিয়ে যথেষ্ট আশঙ্কিত তৃণমূল দল। এদিকে দলের বেশ কিছু বিধায়ক দলের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে শুরু করেছেন। কোচবিহার দক্ষিণের বিধায়ক মিহির গোস্বামী তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আবার তাঁর অগ্নিকন্যার ভূমিকায় অবতীর্ণ হতে চলেছেন। ঝাঁপিয়ে পড়তে চলেছেন তিনি ভোটের ময়দানে।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

বিধানসভা নির্বাচনের প্রাক্কালে এবার সরাসরি পথে নামতে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি দলের অন্দরের তীব্র গোষ্ঠী কোন্দল, বিজেপির প্রবল আক্রমণ এসবের মাঝে পথে নেমেই তার যোগ্য জবাব দিতে পারেন মুখ্যমন্ত্রী। আগামী ৬ ই ডিসেম্বর কলকাতার হাজরা মোড় থেকে গান্ধী মূর্তি পর্যন্ত পদযাত্রা করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তেজনার পারদ জমছে যাকে ঘিরে।

তৃণমূল সূত্রে জানা গেছে যে, আগামী ৪ ঠা ডিসেম্বর জেলা তৃণমূল নেতৃত্বের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর আগামী ৬ ই ডিসেম্বর কলকাতায় পদযাত্রা করতে চলেছেন তিনি। আবার ৭ ই ডিসেম্বর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জনসভা করতে যাচ্ছেন মেদিনীপুর শহরে। মেদিনীপুরের জনসভার পর বিভিন্ন জেলা সফর করবেন মুখ্যমন্ত্রী। এভাবেই নির্বাচনের আগে দলকে উজ্জীবিত করে তুলতে নিজেই দায়িত্ব নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল সূত্রের খবর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বনগাঁর গোপালনগর হাই স্কুলে সভা করতে চলেছেন আগামী ৯ ই ডিসেম্বর। একসময় শাসক দল তৃণমূলের বিশেষ গড় পরিচিত ছিল বনগাঁ। কিন্তু সম্প্রতি হাতবদল হয়েছে যা গেরুয়া শিবিরের। এবার বনগাঁয় হারানো জমি ফিরে পেতে ব্যস্ত তৃণমূল। মুখ্যমন্ত্রীর সভার আগেই বনগাঁ লোকসভা কেন্দ্রের অন্তর্গত পাঁচটি বিধানসভা কেন্দ্রের কর্মীদের নিয়ে বৈঠক হতে চলেছে। আগামী ৫ ই ডিসেম্বর এই বৈঠকের দিন স্থির করা হয়েছে। এভাবেই আগামী বিধানসভা নির্বাচনের পূর্বে একেবারে অগ্নিকন্যার ভূমিকায় অবতীর্ণ হতে চলেছেন মুখ্যমন্ত্রী।

 

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!