এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দোল উৎসবে মেজাজ হারালেন বাবুল, যুবককে মারলেন সপাটে চড়! বিতর্ক তুঙ্গে!

দোল উৎসবে মেজাজ হারালেন বাবুল, যুবককে মারলেন সপাটে চড়! বিতর্ক তুঙ্গে!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – এবার দোল উৎসবে গিয়ে মেজাজ হারিয়ে ফেললেন টালিগঞ্জে বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। যেখানে এক যুবককে সপাটে চড় মারার অভিযোগ উঠল তার বিরুদ্ধে। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যেতেই এখন রীতিমত চাপে পড়ে গিয়েছেন বাবুল সুপ্রিয়। বলা বাহুল্য, দোল উৎসব উপলক্ষে এদিন রানিকুঠিতে সপরিবারে উপস্থিত হয়েছিলেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী। আর সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে বক্তব্য রাখছিলে তিনি। কিন্তু সেই সময় হঠাৎ করেই এক যুবক বলেন, ‘ছবি তুলে কিছু হবে না। জিততে হবে।’ আর তারপরেই রীতিমত মেজাজ হারিয়ে ফেলেন হেভিওয়েট এই বিজেপি নেতা।

জানা যায়, এদিন রানিকুঠিতে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দোল উৎসব সম্পর্কে নিজের মতামত পোষণ করেছিলেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী। আর সেই সময় পাশ থেকে কোনো এক যুবক বলে ওঠেন, “শুধু ছবি তুললে হবে না। টালিগঞ্জে জিততে হবে।” আর সাথে সাথেই বাবুল সুপ্রিয় তাকে থামানোর চেষ্টা করেন। পরবর্তীতে দলীয় কার্যালয়ের ভেতরে ঢুকে সেই যুবককে সপাটে চড় মারেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই রীতিমত বিতর্ক ছড়িয়ে পড়েছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

একাংশ বলছেন, বাবুল সুপ্রিয় এই কাজ করে আরও চাপে পড়ে গেলেন। নির্বাচনের মুখে দাঁড়িয়ে ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তৃণমূল যে গোটা ঘটনাকে হাতিয়ার করে ময়দানে নামবে, তা বলার অপেক্ষা রাখে না। কেন হঠাৎ করে মেজাজ হারিয়ে ফেললেন বাবুল সুপ্রিয়?

একাংশের মতে, সংবাদমাধ্যমের সামনে ওই যুবক “ছবি তুলে কিছু হবে না”এই কথা বলাতে অনেকটাই চাপে পড়ে গিয়েছিলেন তিনি। আর সেই কারণেই নিজের মেজাজ সপ্তমে চড়িয়ে নিয়ে সেই যুবকের গায়ে হাত তুলে বিতর্কে শিরোনামে চলে এলেন হেভিওয়েট এই বিজেপি নেতা। সব মিলিয়ে বাবুল সুপ্রিয়কে কেন্দ্র করে এই ধরনের ভিডিও প্রকাশ্যে আসার পর বিজেপি কতটা চাপে পড়ে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!