এখন পড়ছেন
হোম > জাতীয় > দিল্লিতেও অব্যাহত মমতা-ম্যাজিক, ২০১৯-এ বিজেপিকে চরম ধাক্কা দিতে একের পর এক মাস্টারস্ট্রোক

দিল্লিতেও অব্যাহত মমতা-ম্যাজিক, ২০১৯-এ বিজেপিকে চরম ধাক্কা দিতে একের পর এক মাস্টারস্ট্রোক



সারা দেশ যখন নানা রাজনৈতিক ঘটনায় উত্তেজিত তখন রাজধানী দিল্লীতে বসে অন্য ভূমিকায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সাম্প্রতিক সময়ে গেরুয়া শিবিরের নানা রাজনৈতিক সিদ্ধান্তের বিরোধীতা তো করছেনই একইসাথে বিরোধী শিবিরের জোট ঐক্য সুদৃঢ়করণের লক্ষ্যেও অবিচল।

মঙ্গলবার তিনি আসন্ন লোকসভা নির্বাচনে গেরুয়া শক্তিকে প্রতিহত এবং পরাজিত করতে বিজেপি দলের বিক্ষুদ্ধ নেতাদের সাথে বৈঠক করলেন। বিজেপি দলের বিক্ষুদ্ধ নেতা রাম জেঠ মালানির বাড়িতে উপস্থিত হয়ে এদিন নেত্রী অটলবিহারী বাজপেয়ীর মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ সদস্য যশবন্ত সিনহা , বর্তমান বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা, বিজেপির প্রবীণ নেতা অরুণ শৌরি প্রমুখ বিশিষ্ঠ নেতাদের সাথে বৈঠক করলেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

উল্লেখ্য এই সকল নেতাই বিজেপি দলের সদস্য হওয়া সত্ত্বেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রাজনৈতিক কার্যকলাপ এবং সিদ্ধান্তের বিরোধীতা করে দলের মধ্যেই একটু অন্য অবস্থানে রয়েছেন। প্রসঙ্গত এদিনের বৈঠকে এই সকল বিজেপই নেতাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অপশাসনের বিরুদ্ধে সরব হলেন। শুধু তাই নয় এই সকল নেতাই  মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বিরোধী জোটে অংশ গ্রহণ করার আভাস দিলেন। বিজেপি নেতাদের সাথে বৈঠকের পরে তৃণমূল কংগ্রেস সুপ্রিমোর এদিনের কর্মসূচীর তালিকায় ছিলো আরও বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বৈঠক।

যার মধ্যে উল্লেখযোগ্য হলো এনসিপি সুপ্রিমো শারদ পাওয়ারের সাথে বৈঠক। জানা যাচ্ছে বুধবার কংগ্রেস দলের শীর্ষ নেতা সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীর সাথে বৈঠকের পরিকল্পনা রয়েছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর। উল্লেখ্য মঙ্গলবারের বৈঠকের আগেও তাঁর পূর্ববর্তী দিল্লী সফরে মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপি দলের বিক্ষুদ্ধ নেতাদের সাথে বৈঠক করেছিলেন। তবে এদিনের বৈঠকের পরে বিজেপি দলের ঐ সকল প্রবীন এবং অভিজ্ঞ নেতাদের থেকেই বিজেপি বিরোধী জোট সম্পর্কে একটি ইতিবাচক সমর্থনের ইঙ্গিত পাওয়া গেছে যা এর আগে কখনও ছিলোনা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!