এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > দিলীপ ঘোষ একটা পাগল, তাঁর মানসিক রোগের চিকিৎসা দরকার – বিস্ফোরক রাজ্যের মন্ত্রী !!

দিলীপ ঘোষ একটা পাগল, তাঁর মানসিক রোগের চিকিৎসা দরকার – বিস্ফোরক রাজ্যের মন্ত্রী !!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – পশ্চিমবঙ্গের আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে রাজ্যের শাসক ও বিরোধী দলগুলির পারস্পরিক কাদা ছোড়াছুড়ির খেলা অব্যাহত। একদলের বিরুদ্ধে অন্য অভিযোগ, অনুযোগ, সমালোচনা যেন এখন নিত্যনৈমিত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। এই পরিস্থিতিতে গতকাল প্রাত ভ্রমনের সময়ে রাজ্য সরকারের বিরুদ্ধে একরাশ অভিযোগ জানিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আর গতকাল দুপুরে একটি দলীয় সভায় দিলীপ ঘোষকেই ব্যক্তি আক্রমণ করে বসলেন রাজ্যের খাদ্য ও সরবরাহ মন্ত্রী তথা উত্তর চব্বিশ পরগনা জেলার তৃণমূল কংগ্রেস সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। হাবড়ায় কলতান ভবনে তৃণমূল কংগ্রেসের একটি সাংগঠিক সভায় দিলীপ ঘোষকে চূড়ান্ত ভাবে আক্রমণ করে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “দিলীপ ঘোষ একটা পাগল। তাঁর মানসিক রোগের চিকিৎসা দরকার।”

সেই সঙ্গেই দিলীপ ঘোষকে দিল্লির এইমসে রেখে চিকিৎসা করানোরও উপদেশ দিয়েছেন তিনি। দিলীপ ঘোষকে এভাবে চূড়ান্ত ব্যক্তি আক্রমণের পাশাপাশি রাজ্যের বিজেপি দলকেও তিনি ব্যঙ্গ করতে ছাড়েন নি। বিজেপি দল সম্পর্কে তাঁর বক্তব্য, ” বিজেপি দলটাই পাগলের দল।”


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

খাদ্যমন্ত্রী দাবি জানিয়েছেন আগামী বিধানসভা নির্বাচনে উত্তর চব্বিশ পরগনা জেলায় ৩৩/৩৩ করতে চলছে তৃণমূল । সেই সঙ্গে বিজেপির রাজ্য সভাপতিকে তিনি ‘অশিক্ষিত’ বলে ব্যঙ্গ করেছেন। দিলীপ ঘোষ সম্পর্কে বলেছেন, ” শিক্ষার যোগ্যতা নেই”। দিলীপ ঘোষের সঙ্গে নিজেকে তুলনা করে তিনি বলেছেন যে, তাঁর পেটে বিদ্যা রয়েছে।

আর এর পরেই খাদ্যমন্ত্রী আক্রমণ করতে শুরু করেন কেন্দ্রীয় সরকারকে। কেন্দ্রীয় সরকারের প্রতি একরাশ অভিযোগ এনে তিনি জানান শিক্ষা, বস্ত্র, স্বাস্থ্য, খাদ্য সবেতেই ব্যর্থ হয়েছে কেন্দ্র সরকার। কিছুদিন আগে ঘটে যাওয়া ব্যারাকপুরে জনৈক তৃণমূল নেতার দলীয় কার্যালয়ের সামনে বোমা নিক্ষেপ নিয়ে তিনি কাঠগড়ায় তোলেন বিজেপিকে। এ প্রসঙ্গে তিনি বলেছেন, ” ব্যারাকপুরের মানুষ অর্জুন সিংকে জিতিয়ে ভুল করেছে।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!