এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > দ্বিতীয়বার কোভিড আক্রান্ত হেভিওয়েট বিজেপি বিধায়ক! কি বার্তা দিলেন নিজের বিধানসভা এলাকাকে?

দ্বিতীয়বার কোভিড আক্রান্ত হেভিওয়েট বিজেপি বিধায়ক! কি বার্তা দিলেন নিজের বিধানসভা এলাকাকে?



বাংপ্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  বাংলার নির্বাচনের মধ্যে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার কারণে বহু রাজনৈতিক নেতা-কর্মী সেই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। এমনকি মুর্শিদাবাদ জেলার দুই বিধানসভা কেন্দ্রের বাম প্রার্থী এই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। শুধু তাই নয়, ভোট মিটে যাওয়ার পর করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ভোটের ফলাফল প্রকাশের আগেই প্রয়াত হয়েছেন খড়দা বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী কাজল সিনহা।

কিন্তু এই তিন বিধানসভা কেন্দ্রে কোথাও বিধায়কের মৃত্যু, আবার কোথাও বা প্রার্থীদের মৃত্যুর কারণে আবার উপনির্বাচন হতে চলেছে। তবে প্রথমবার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে জয়লাভ করার পর আবার করোনা ভাইরাস আক্রান্ত হলেন সেখানকার নবনির্বাচিত বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। যে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্ক তৈরি হয়েছে। তবে ভিডিও বার্তার মধ্যে দিয়ে নিজের বিধানসভা কেন্দ্রের মানুষের পাশে থাকার বার্তা দিলেন এই বিজেপি বিধায়ক। পাশাপাশি করোনা ভাইরাস নিয়ে সকলকে সচেতন করতেও দেখা গেল তাকে।

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। শনিবার গৃহবন্দি অবস্থায় একটি ভিডিও বার্তা দিয়ে আসানসোল দক্ষিণের মানুষকে আশ্বস্ত করেন তিনি। যেখানে অগ্নিমিত্রা পাল বলেন, “আসানসোলের মানুষ যারা আমার পাশে ছিলেন এবং যারা ছিলেন না, সকলের জন্য অনেক কাজ করা বাকি। আসানসোল দক্ষিণ কেন্দ্রের বিধায়িকা হিসেবে বলব যে কোনো অসুবিধায়, তা সে চাল-ডাল, অক্সিজেন যাই হোক না কেন, আমরা আপনাদের পাশে আছি।”

অর্থাৎ তিনি নিজে করোনা ভাইরাসে আক্রান্ত হলেও, মানুষের পাশে থেকে তিনি যে তার কাজ করে যাবেন, তা এই ভিডিও বার্তার মধ্যে দিয়েই তুলে ধরার চেষ্টা করেছেন অগ্নিমিত্রা পাল। এক্ষেত্রে বিপদের সময় তিনি নিজে গৃহবন্দি থাকলেও, তার দলের অন্যান্য কর্মীরা যে চাহিদামত মানুষের পাশে পৌঁছে যাবেন, তা বুঝিয়ে দেওয়ার চেষ্টা করেছেন এই বিজেপি বিধায়ক বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

একাংশ বলছেন, করোনা ভাইরাস এবারের বিধানসভা নির্বাচনে অন্যতম ইস্যু হয়ে দাঁড়িয়েছিল। যেখানে বিগত দিনে মহামারীর সময়কার কথা তুলে ধরে প্রতিটা রাজনৈতিক দল কারা বেশি মানুষের পাশে থেকেছে, তা নিয়ে একে অপরকে কটাক্ষ করতে দেখা গেছে। তাই বর্তমানে আবার যখন করোনা ভাইরাসের ঢেউ আছড়ে পড়েছে, তখন যাতে বিপদের সময় দলমত নির্বিশেষে মানুষের পাশে থাকা যায়, তার জন্য এই ভিডিও বার্তা দিয়ে সকলকে আশ্বস্ত করলেন অগ্নিমিত্রা পাল।

নিজে করোনা ভাইরাসে আক্রান্ত হলেও, যাতে সকলেই দূরত্ব বিধি এবং মাস্ক পরে করোনা বিধি মেনে চলেন, ভিডিও বার্তার মধ্যে দিয়ে সেই কথাও বলতে দেখা গেল তাকে। অর্থাৎ কোনোভাবেই মানুষের কাজে যে তিনি বিন্দুমাত্র ঢিলেমি করবেন না এবং ভাইরাসে আক্রান্ত হলেও যে মানুষের পাশে সব সময় তিনি থাকবেন, সেই কথাই ভিডিও বার্তার মধ্যে দিয়ে তুলে ধরে নিজের বিধানসভা কেন্দ্রের মানুষকে আশ্বস্ত করার চেষ্টা করলেন নবনির্বাচিত বিজেপি বিধায়ক বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। তবে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর কবে সুস্থ হয়ে ওঠেন অগ্নিমিত্রা পাল, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!