এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > দীনেশ ত্রিবেদীকে দলে স্বাগত জানালেন একাধিক বিজেপি নেতৃত্ব

দীনেশ ত্রিবেদীকে দলে স্বাগত জানালেন একাধিক বিজেপি নেতৃত্ব



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করলেন দীনেশ ত্রিবেদী। গতমাসে রাজ্যসভার সাংসদ পদ ও তৃণমূলের সদস্য পদ ছেড়ে দিয়েছিলেন দীনেশ ত্রিবেদী। এরপর থেকেই তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা চলছিল। আজ বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার নেতৃত্বে বিজেপিতে যোগদান করেছেন তিনি। আগামীকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভায় থাকতে পারেন তিনি। দলে যোগদানের পর তাঁকে দলে স্বাগত জানান একাধিক বিজেপি নেতৃত্ব।

তাঁর বিজেপিতে যোগদানের পর বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান যে, সবাইকে স্বাগত। আজ থেকে আরও অনেকে বিজেপিতে যোগদান করবেন। এদের মধ্যে বিধায়ক, সাংসদেরাও আছেন। বিরোধীদলের যারা নিজেদেরকে দলে সুরক্ষিত বলে মনে করছেন না, সেরকম সমস্ত নেতাকে তিনি বিজেপিতে আহ্বান করলেন। রাজ্যে পরিবর্তন আনতে সকলে লড়াই করছেন। সকলকে হাত মেলাবার আহ্বান জানালেন তিনি।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং জানালেন যে, তিনি পূর্বেই বলেছিলেন যে, দীনেশ ত্রিবেদী বিজেপিতে এলে তাঁকে তিনি স্বাগত জানাবেন। কেন তিনি তৃণমূল ছেড়ে দিয়েছেন? তা নিয়ে অনেক কিছুই বলা যায়। তিনি স্পষ্ট করে বলেছিলেন যে, রেল আইসিইউতে চলে গেছে। তাই রেলমন্ত্রীর পদ থেকে, তাঁকে সরিয়ে দেয়া হয়েছিল। এখন তিনি জানাচ্ছেন যে, তৃণমূলে কেউ নিজের কথা বলতে পারে না। যা একেবারেই সঠিক কথা, বলে জানালেন তিনি।

অন্যদিকে, বিজেপিতে যোগদানের পর দীনেশ ত্রিবেদীকে দলে স্বাগত জানিয়ে এক ফেসবুক পোস্ট করলেন শুভেন্দু অধিকারী। যেখানে তিনি জানালেন যে, বরিষ্ঠ রাজনীতিবিদ দীনেশ ত্রিবেদীকে তিনি দলে স্বাগত জানাচ্ছেন। তাঁর দৃঢ় বিশ্বাস, দীনেশ বাবুর দীর্ঘ রাজনৈতিক অভিজ্ঞতা বিজেপি পরিবারকে আরো বেশি সমৃদ্ধ করবে। আজ প্রধানমন্ত্রীর ব্রিগেডের ঠিক একদিন আগে দীনেশ ত্রিবেদীর বিজেপিতে যোগদান যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই রাজনৈতিক মহলের দাবি। এখন আগামী বিধানসভা নির্বাচনে তাঁকে প্রার্থী করা হয় কিনা? সেদিকে দৃষ্টি থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!