এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > ব্যারাকপুরে অর্জুন-দীনেশ যে কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়বেন না – প্রচারেই ক্রমশ স্পষ্ট হয়ে যাচ্ছে

ব্যারাকপুরে অর্জুন-দীনেশ যে কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়বেন না – প্রচারেই ক্রমশ স্পষ্ট হয়ে যাচ্ছে



কথায় আছে, সকালটা দেখেই বোঝা যায় সারা দিনটা কেমন যাবে! আর ভোটের ক্ষেত্রে প্রচারপর্ব দেখলেই বোঝা যায় যে, কে কতটা এগিয়ে আছে। কিন্তু ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে শাসক বনাম বিরোধীর তীব্র প্রচারে বোঝার উপায় নেই যে কে কাকে টেক্কা দিতে চলেছে! সদ্য তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগদান করে এখানকার বিজেপি প্রার্থী হয়েছেন অর্জুন সিংহ।

অপরদিকে তৃণমূলের তরফে প্রার্থী করা হয়েছে গতবারের বিদায়ী সাংসদ দীনেশ ত্রিবেদীকে। ইতিমধ্যেই একে অপরকে টেক্কা দিতে জোর প্রচার চালাচ্ছেন তাঁরা। আর মঙ্গলবার এই ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংহের জন্মদিনকে ঘিরে দলীয় কর্মী-সমর্থকদের উন্মাদনা হিসেবে সেই প্রচার এক অন্যমাত্রা নিল।

মঙ্গলবার মেঘনা মোড়ে সেই বিজেপি প্রার্থী অর্জুন সিংহের জন্মদিন উপলক্ষে সাতসকালে বিজেপি কর্মী সমর্থকরা ফুলের তোড়া নিয়ে সেখানে হাজির হয়ে অর্জুনবাবুর জন্মদিন পালন করেন। আর এরপরই অর্জুন সিংহ সেখান থেকে বেরিয়ে কাকিনাড়ায় একটি পদযাত্রায় যোগদান করেন।এদিকে কাকিনাড়ায় অর্জুন সিংহের জন্মদিন পালন করবার জন্য সেখানে রাস্তার মোড়ে বিজেপি’র কিছু কর্মীসমর্থকরা অপেক্ষা করেছিলেন। কেক কেটে সেখানে অর্জুন সিংহের জন্মদিন পালন করা হয়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে গতকাল বিকেলে বীজপুর বিধানসভার অন্তর্গত কাঁচরাপাড়া সার্কাস ময়দান থেকে বাগনান পর্যন্ত পদযাত্রায় অংশগ্রহণ করতে দেখা যায় ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংহকে। পরে সন্ধ্যেবেলা গাড়ুলিয়ায় দুটি পথসভাতেও অংশ নেন তিনি।

এদিকে সদ্য তৃণমূল ত্যাগী বিজেপি প্রার্থী অর্জুন সিংহ যখন ব্যারাকপুর লোকসভা কেন্দ্র দখলের জন্য জোর প্রচার চালাচ্ছেন, ঠিক তখনই এদিন সকাল বেলা ব্যারাকপুর ষষ্ঠীতলা কালী মন্দিরে পুজো দিয়ে ব্যারাকপুর পুরসভার 19 এবং 22 নম্বর ওয়ার্ডে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে পদযাত্রা করে ব্যারাকপুর স্টেশনের এক নম্বর প্লাটফর্মে হনুমান মন্দিরে পুজো দিয়ে নিজের সকালের প্রচার শেষ করেন তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদী।

এরপর বিকেলে আমডাঙা কালী মন্দিরে পুজো দিয়ে সেখানে আরতি করে সকলের শুভ কামনা করে দুর্গা মন্দিরে যান। তারপর সন্তোষপুর থেকে আওয়ালসিদ্ধি পর্যন্ত একটি পদযাত্রায় অংশ নেন তৃনমূল প্রার্থী। তবে আসন্ন লোকসভা নির্বাচনে তৃনমূল বনাম বিজেপির মধ্যেই মূল লড়াই হবে বলে ভাবলেও প্রচারে টিকে থাকতে এদিন এই ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী গার্গী চট্টোপাধ্যায়কেও জনসংযোগে দেখা যায় বলে খবর।

সূত্রের খবর, এদিন সকালে সিপিএম প্রার্থী গার্গীদেবী পলতাবাজার, শান্তিনগর বাজার, বাদামতলা, কন্টাইধার ও নবাবগঞ্জ এলাকায় পদযাত্রা করে বিকেলে গাড়ুলিয়া পৌরসভার লেলিনগর, অশোকনগর ও শ্যামনগর চৌরঙ্গী মোড়ে নিজের পদযাত্রা শেষ করেন। সব মিলিয়ে লড়াই যেভাবেই হোক না কেন, একে অপরকে টেক্কা দিতে প্রচারই যে মূল ভরসা – তা ভেবে নিয়ে ইতিমধ্যেই ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে প্রবলভাবে ঝাঁপাতে দেখা যাচ্ছে শাসক-বিরোধী সব পক্ষকেই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!