এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > দিনভর সংঘর্ষের কারণে উত্তপ্ত হয়ে রইল ব্যারাকপুর, অভিযোগ ও পাল্টা অভিযোগ চলছে তৃণমূল ও বিজেপি শিবিরের

দিনভর সংঘর্ষের কারণে উত্তপ্ত হয়ে রইল ব্যারাকপুর, অভিযোগ ও পাল্টা অভিযোগ চলছে তৃণমূল ও বিজেপি শিবিরের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –   রাজ্য রাজনীতি উত্তাল হয়ে রইলো ব্যারাকপুরে হয়ে যাওয়া রাজনৈতিক সংঘর্ষকে কেন্দ্র করে। বুধবার মনোনয়ন জমা দিতে যান  ব্যারাকপুরে তারকা তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী। সেসময় চন্দ্রমণি শুক্লাও তাঁর মনোনয়নপত্র জমা দিতে আসেন। সূত্রের খবর। দুই তরফ থেকেই বাকবিতণ্ডা শুরু হয় প্রথমে। যথারীতি তা পৌঁছে যায় হাতাহাতিতে। গন্ডগোল এরপর শুরু হয়। এলাকা রণক্ষেত্র হয়ে ওঠে মুহুর্তের মধ্যে। বিশাল পুলিশবাহিনী আগে থেকেই মজুত ছিল ওই এলাকায়। ঝামেলা শুরু হওয়ায় আরও ফোর্স আসে।

পুলিশের লাঠি চালনার ফলে পরিস্থিতি আয়ত্তে আসলেও পরবর্তীতে আবার যখন ব্যারাকপুরে মনোনয়নপত্র জমা দিতে আসেন বীজপুরের বিজেপি প্রার্থী মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায় তখন আবার নতুন করে শুরু হয় ঝামেলা। জানা গিয়েছে, শুভ্রাংশুর গাড়িতে ভাঙচুর করা হয়েছে। আর এই পুরো ঝামেলার কারণে তৃণমূল এবং বিজেপি একে অপরের দিকে অভিযোগের আঙ্গুল তুলেছে। ব্যারাকপুরের ভয়াবহ অশান্তি নিয়ে কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র ইতিমধ্যেই প্রশ্ন তুলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর যখন হামলা হয় তখন সেটা বিজেপি নাটক বলে চালায়। অথচ বিজেপি নেতার ওপর হামলা হলে তাকে কি বলা হবে?

এর জবাব দিতে গিয়ে তৃণমূলের বিরুদ্ধে পাল্টা অশান্তি ছড়ানোর অভিযোগ করেছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। বুধবার ব্যারাকপুরে মনোনয়ন জমা দিতে গিয়েছিলেন তৃণমূলের তারকা প্রার্থী রাজ চক্রবর্তী। তিনি অভিযোগ করেছেন, মনোনয়ন জমা দিতে ঢোকার মুখে তৃণমূল নেতাকর্মীদের ওপর হামলা চালায় বিজেপি কর্মীরা। তিনি নিজেও পায়ে চোট পেয়েছেন বলে জানিয়েছেন। পাশাপাশি এই ঘটনাকে বিজেপির পরিকল্পিত কারসাজি বলে দাবি করেছেন রাজ চক্রবর্তী। অন্যদিকে বিজেপি সাংসদ অর্জুন সিং তৃণমূলের দিকে অভিযোগ করে বলেছেন, অপরাধীদের প্রার্থী করেছে তৃণমূল। তৃণমূলের লোকজন বিজেপি প্রার্থী শুভ্রাংশু রায়ের ওপর হামলা চালিয়েছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

পুলিশের সামনেই দুষ্কৃতীরা আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাফেরা করছে।যদিও অর্জুন সিং এর অভিযোগ উড়িয়ে দিয়েছেন ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী। এই ঘটনার পরিপ্রেক্ষিতে অর্জুন সিংকে পাল্টা দিয়েছেন তৃণমূল প্রার্থী মদন মিত্র। তিনি প্রশ্ন তুলেছেন, যখন মমতা ব্যানার্জির ওপর বিরুলিয়ায় হামলা হয় তখন বিজেপি মমতা বন্দ্যোপাধ্যায়ের আঘাতকে নাটক বলে সব জায়গায় বলতে থাকে। কিন্তু শুভ্রাংশু রায়ের ওপর যখন হামলা হয়, তখন তাঁরা হামলা বলে অভিযোগ করছে।

পাশাপাশি এই ঘটনার পেছনে অর্জুন সিং এর হাত থাকার কথা বলেছেন তৃণমূল প্রার্থী মদন মিত্র। একইসঙ্গে অর্জুন সিংকে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন তিনি। তবে এই  ঘটনা যে অত্যন্ত দুর্ভাগ্যজনক সে কথাও বলেন তিনি। সব মিলিয়ে ব্যারাকপুরে দুই দলের সংঘর্ষে তৃণমূল এবং বিজেপির রাজনৈতিক চাপানউতোর যে বেশ কয়েক গুণ বেড়ে গেল, সে কথা বলাই বাহুল্য। আগামী বেশ কয়েকদিন যে এই নিয়ে বিতর্ক চলবে, তা এককথায় বলা যায়।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!