এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > পুলিশের হাতে গ্রেপ্তার বিজেপি নেতা – পামেলা কোকেন কেসে নয়া মোর -তীব্র চাঞ্চল্য রাজনৈতিক মহলে

পুলিশের হাতে গ্রেপ্তার বিজেপি নেতা – পামেলা কোকেন কেসে নয়া মোর -তীব্র চাঞ্চল্য রাজনৈতিক মহলে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ দিনভর রাজ্য রাজনীতি উত্তপ্ত হয়ে রইল দুটি ঘটনা নিয়ে। একদিকে যখন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে সিবিআইয়ের জেরা চলছে, ঠিক সেসময় বিজেপি নেতা রাকেশ সিংয়ের খোঁজে শুরু হয় তল্লাশি লালবাজার গোয়েন্দা পুলিশ অফিসারদের নির্দেশে। অবশেষে রাকেশ সিং ধরা পরল পূর্ব বর্ধমানের গলসি থেকে। প্রসঙ্গত, বিজেপি যুব নেত্রী পামেলা গোস্বামী কিছুদিন আগেই পুলিশের হাতে ধরা পড়ে কয়েক লক্ষ টাকার কোকেনসহ। এরপর পামেলা গোস্বামী এবং তার সঙ্গী প্রদীপ দেকে আলিপুর আদালতে নিয়ে যাওয়া হয় গত শনিবার।

সেখানেই  পামেলা গোস্বামী সাংবাদিকদের সামনে জোড় গলায় দাবি করেন, তাকে ফাঁসানোর পেছনে পূর্ণ হাত রয়েছে কৈলাস বিজয়বর্গীয়র ঘনিষ্ঠ বিজেপি নেতা রাকেশ সিংয়ের। এরপর লালবাজার গোয়েন্দা দপ্তর কোকেন কান্ডের তদন্তভার হাতে নেয়। এবং একইসঙ্গে তদন্তের স্বার্থে রাকেশ সিংকে লালবাজারে হাজিরা হবার নির্দেশ দেওয়া হয়। কিন্তু রাকেশ সিং ইতিমধ্যেই জানিয়ে দেন, তিনি দিল্লি থাকার দরুণ লালবাজারে হাজির হতে পারছেন না। পাশাপাশি রাকেশ সিং লালবাজারের নির্দেশ এড়ানোর জন্য হাইকোর্টের দ্বারস্থ হন।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কিন্তু হাইকোর্টে তিনি বিফল হন। অন্যদিকে আজ বিকেলে নিউ আলিপুরে তাঁর বাড়ির সামনে পুলিশবাহিনী পৌঁছে যায়। কিন্তু রাকেশ সিংয়ের ছেলে বাড়িতে ঢুকতে না দিয়ে রাস্তায় দাঁড় করিয়ে রাখে পুলিশকে। তীব্র উত্তেজনা ছড়ায় সেসময় রাকেশ সিংয়ের বাড়ির সামনে। শেষমেশ পরিস্থিতি কিছুটা সামলায় কথাবার্তার মাধ্যমে। এরপর রাকেশ সিং এর বাড়িতে ঢোকেন লালবাজার, নিউ আলিপুর, ওয়াটগঞ্জ ও সাউথ পোল থানার আধিকারিকরা। এরপর পুলিশ অফিসাররা রাকেশ সিংয়ের দুই ছেলেকে গ্রেপ্তার করে। আর সন্ধ্যের পর দিনভর নাটকের যবনিকাপাত।

রাকেশ সিং অবশেষে ধরা পড়ল পুলিশের হাতে। বর্ধমানে গলসী থেকে বিজেপি নেতা রাকেশ সিং পুলিশের হাতে ধরা পড়েন। যথারীতি রাকেশ সিং সারাদিন ধরে যে দাবী করে এসেছিলেন, তিনি দিল্লি আছেন বলে সে কথা পুরোপুরি মিথ্যা বলে প্রমাণিত হলো। আপাতত মাদক কান্ডের পরতে পরতে চমক উঠে আসছে। রাকেশ সিংয়ের গ্রেপ্তারির পাশাপাশি গেরুয়া শিবিরে তীব্র অস্বস্তির সৃষ্টি করলো বলে মনে করছেন বিশেষজ্ঞরা। পরিস্থিতি সামলাতে এবার কি পদক্ষেপ গ্রহণ করা হয়, সে দিকেই নজর থাকবে ওয়াকিবহাল মহলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!