এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > দিলীপ ঘোষ আর বিজেপি এখন মমতা ভুত আর তৃণমূল ভুত দেখছে: পার্থ চট্টোপাধ্যায়

দিলীপ ঘোষ আর বিজেপি এখন মমতা ভুত আর তৃণমূল ভুত দেখছে: পার্থ চট্টোপাধ্যায়



বুধবার ঝাড়গ্রামে তৃণমূল কংগ্রেস দল রাজ্যের সদ্য সমাপ্ত পঞ্চায়েত নির্বাচনে দলের জয়ী প্রার্থীদের নিয়ে একটি জরুরী বৈঠকের আয়োজন করেছিলো। সভাস্থল ঝাড়্গ্রামের রেঞ্জ অফিসের সভা ঘর। এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন তৃণমূলের মহাসচিব তথা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, দলের জেলা সভাপতি, সহ এই জেলায় দলের সকল জয়ী সদস্যরা।

এই সভায়  বেশ কিছু বিজেপি ও নির্দল কর্মী ও নির্বাচিত সদস্যরা তৃণমূল কংগ্রেস দলের সদস্যপদ গ্রহণ করেন। দলীয় কর্মসূচীর মাঝেও এদিনের সভা থেকে বিজেপি দলের প্রতি তোপ দাগতে কোনো কসুর করলেন না রাজ্যের মন্ত্রী। পার্থ বাবু তাঁর ভাষণে বললেন,  “বিজেপি সীমান্ত দিয়ে লোক ঢোকাচ্ছে, পুলিশকে আরও সজাগ থাকতে হবে। দিলিপ ঘোষ আর বিজেপি এখন মমতা ভুত আর তৃণমূল ভুত দেখছে । জঙ্গল মহলের সীমান্ত এলাকায় নজরদারী বাড়াতে হবে ,সম্মিলিত ভাবে রুখে দিতে হবে।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এছাড়াও এদিন পঞ্চায়েতে জয়ী প্রার্থীদের উদ্দেশ্যে তিনি পরামর্শসূচক বার্তা দিয়ে বললেন, তাঁদের ভালো করে কাজ করতে হবে। কাজের মাধ্যমে অভিজ্ঞতা অর্জনও করতে হবে। তবে এই কাজ হবে শুধু মাত্র মানুষের প্রয়োজনে প্রার্থীর ব্যাক্তিগত প্রয়োজনে নয়। একই সাথে পার্থবাবু অভিযোগের সুরে জানালেন, মুখ্যমন্ত্রী বহু উন্নয়ন মূলক কাজ জেলায় জেলায় পাঠাচ্ছেন কিন্তু অনেকসময়েই দক্ষ পরিচালকের অভাবে সেই কাজ মানুষের কাছে পৌঁছাচ্ছেনা বলেও তিনি আক্ষেপ করলেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!