এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > শুভেন্দু অধিকারী চাইছেন খোলা ময়দানে গুন্ডা দিয়ে ভোট করাতে: দিলীপ ঘোষ

শুভেন্দু অধিকারী চাইছেন খোলা ময়দানে গুন্ডা দিয়ে ভোট করাতে: দিলীপ ঘোষ



আসন্ন সবং উপনির্বাচন ঘিরে রাজনৈতিক বাকযুদ্ধ তুঙ্গে। অভিযোগ আর পাল্টা অভিযোগের উপর ভিত্তি করে নানান দল একে ওপরের উপর কালিমা ছড়াতে ব্যস্ত। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তৃণমূল সংসদ শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমণ করে বললেন, তিনি সমগ্র পশ্চিমবাংলায় সন্ত্রাসের মাধ্যমে অরাজকতা ছড়াতে চাইছেন।
প্রসঙ্গত কিছুদিন পূর্বে শুভেন্দু অধিকারী বলেছিলেন যে সবংয়ের উপনির্বাচনের পরে বাংলায় আর কোনো ‘তিলকধারী’ প্রবেশ করতে পারবেন না। তারই পাল্টা জবাবে দিলীপবাবু বলেন, ওটা একটা প্রচ্ছন্ন হুমকি, যাতে বিজেপির কর্মীরা ওখানে লড়াই না করতে পারে। এটাই এখন বাকি আছে। তৃণমূল দল পুলিশ ও গুন্ডাদের সাহায্য নিয়ে ভোট লড়তে চাইছে। তবে, এবারে কেন্দ্রীয় বাহিনী থাকবে। শুভেন্দুবাবু বা অনুব্রত যতই ভয় দেখাক, আমাদের কর্মীরা বুক চিতিয়ে লড়বেন। ভয় দেখিয়ে বিজেপিকে আটকে রাখতে পারবে না। শুভেন্দুবাবু হয়ত চাইছেন খোলা ময়দানে গুন্ডা দিয়ে ভোট করাতে, কিন্তু ওইসব এবার আমরা হতে দেব না।
এদিন আত্মবিশ্বাসী দিলীপবাবু দাবি করেন, আগামীদিনে বাংলার একমাত্র শক্তি হিসাবে বিজেপির নামই উঠে আসবে। শুধুমাত্র গুজরাট নির্বাচনের ফল প্রকাশের অপেক্ষা তার পরেই অনেক মানুষ যোগ দেবে বিজেপিতে। তিনি আরও বলেন, তৃণমূল দলটি তৈরি হয়েছে উচ্ছিষ্টদের নিয়ে। সেখানে কোনও নীতি, আদর্শ, কার্যপদ্ধতি বলে কিছুই নেই। বছর খানেক পর তৃণমূল বলে কোনও দলই থাকবে না।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!