এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের সভাপতি পদে বসতে না বসতেই বড়সড় ধাক্কা দিলীপ ঘোষের, জল্পনা চরমে!

ফের সভাপতি পদে বসতে না বসতেই বড়সড় ধাক্কা দিলীপ ঘোষের, জল্পনা চরমে!



 

দ্বিতীয়বার সভাপতি হওয়ার পরেও যেন শান্তি নেই বিজেপির দিলীপ ঘোষের। প্রবল গোষ্ঠী কোন্দল এবার ভাবতে শুরু করেছে তাকে। সূত্রের খবর, দ্বিতীয়বার রাজ্য সভাপতি হওয়ার পর শনিবার পাঁশকুড়া আসছেন বিজেপির দিলীপ ঘোষ। তবে বিজেপির রাজ্য সভাপতির এই কর্মসূচিতে থাকবেন না পাঁশকুড়ার হেভিওয়েট বিজেপি নেতা সিন্টু সেনাপতি। যা নিয়ে এখন তৈরি হয়েছে জল্পনা। বস্তুত, শনিবার দুপুর আড়াইটার সময় তমলুকের হরিদাসপুর থেকে রোড শো করে রঘুনাথবাড়ির রথতলা পর্যন্ত একটি কর্মসূচি রয়েছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের।

অভিযোগ, সেই কর্মসূচিতে ডাকাই হয়নি বিজেপি নেতা সিন্টু সেনাপতিকে। আর দলীয় কর্মসূচিতে তাকে না ডাকা নিয়ে ইতিমধ্যেই তমলুক জেলা সাংগঠনিক বিজেপির সভাপতি নবারুণ নায়েকের দিকে অভিযোগের আঙুল তুলেছেন সিন্টুবাবু। প্রসঙ্গত উল্লেখ্য, পাঁশকুড়ার বিজেপি নেতা সিন্টু সেনাপতির গোষ্ঠীর সঙ্গে বিজেপি নেতা আনিসুর রহমানের গোষ্ঠী কোন্দল দীর্ঘদিনের। আর সেদিক থেকে আনিসুর রহমান জেলা বিজেপির সভাপতি নবারুণ নায়েকের অনুগামী হওয়ায়, নবারুণবাবু তাকে এই কর্মসূচিতে ডাকেননি বলে দাবি সিন্টুবাবুর।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

আর দ্বিতীয়বার রাজ্য সভাপতি হয়ে দিলীপ ঘোষের পাঁশকুড়া সফরে দলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে আসায়, এখন তীব্র চিন্তার ভাজ পড়তে শুরু করেছে বঙ্গ বিজেপির অন্দরমহলে। এদিন এই প্রসঙ্গে সিন্টু সেনাপতি বলেন, “আমাকে জেলা সাংগঠনিক সভাপতি এই কর্মসূচির বিষয়ে কিছু বলেননি। তাই আমি শনিবার থাকছি না।”

অন্যদিকে এই ব্যাপারে জেলা বিজেপির সভাপতি নবারুণ নায়েক বলেন, “আমি রাজ্য সভাপতির কর্মসূচি নিয়ে ব্যস্ত আছি। এই বিষয়ে কিছু বলার নেই।” বিশেষজ্ঞরা বলছেন, সামনেই বিধানসভা নির্বাচন। কিন্তু তার আগে দিলীপ ঘোষের নেতৃত্বে বিজেপি ভালোমত চলবে বলে মনে করা হলেও, যেভাবে পাঁশকুড়ার দুই বিজেপি নেতার দ্বন্দ্ব প্রকাশ্যে আসল, তাতে শেষপর্যন্ত দিলীপ ঘোষের এই কর্মসূচি কতটা সার্থক হয়! সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!