এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > বুথ দখলের অভিযোগে এলাকায় হাজির দিলীপ ঘোষ, গো ব্যাক স্লোগান তৃণমূলের – উত্তেজনা মেদিনীপুরে

বুথ দখলের অভিযোগে এলাকায় হাজির দিলীপ ঘোষ, গো ব্যাক স্লোগান তৃণমূলের – উত্তেজনা মেদিনীপুরে



জঙ্গলমহলের অন্তর্গত এলাকাগুলিতে ষষ্ঠ দফার লোকসভা নির্বাচন হওয়ায় এই নির্বাচনে দিনভর কিছু না কিছু গন্ডগোলের খবর যে আসতে পারে সেই ব্যাপারে প্রথম থেকেই প্রস্তুত ছিল বিভিন্ন মহল। আর বেলা যত বেড়েছে ততই শাসক বনাম বিরোধীদের অভিযোগ পাল্টা অভিযোগে সরগরম হতে দেখা গেছে বিভিন্ন এলাকা।

বস্তুত, বরাবরই খবরের শিরোনামে উঠে আসতে দেখা গেছে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। কখনও শাসকদলের উদ্দেশ্যে ধমক, তো কখনও বা চমক – বিভিন্ন সময় বিভিন্ন মন্তব্য করে লাইমলাইটে উঠে এসেছেন তিনি। আর এবার ষষ্ঠ দফার নির্বাচনের দিন সেই মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে কেন্দ্র করেই প্রবল বিক্ষোভ দেখাতে শুরু করল তৃনমূলের কর্মী-সমর্থকরা। কিন্তু কি এমন করলেন দীলিপবাবু, যার কারণে তাকে ঘিরে বিক্ষোভ দেখালেন শাসকদলের কর্মীরা?


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন ভোট চলাকালীন মেদিনীপুরের দাঁতনে ছাপ্পা ভোট হচ্ছে এই খবর পেয়ে সেখানে যান মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আর এলাকায় পৌঁছনোর সাথে সাথেই তাকে ঘিরে গো ব্যাক স্লোগান দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। আর এরপরই বাধ্য হয়ে কোনোরকমে নিজের গাড়িতে উঠে এলাকা ছাড়েন দিলীপ ঘোষ।

আর এখানেই একাংশের প্রশ্ন, যেখানে খোদ প্রার্থী একটি বুথে অভিযোগ পেয়ে সেখানে গেছেন, সেখানে কেন কোনো এক দলের কর্মী-সমর্থকরা তাকে ঢুকতে বাধা দেবেন? এটা কি আসলে গণতন্ত্রের পরিপন্থী নয়? এই প্রসঙ্গে শাসক দল তৃণমূল কংগ্রেসের দাবি, এলাকায় অশান্তি ছড়াতেই দীলিপবাবু এখানে এসেছিলেন।

পাল্টা বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে, আসলে বাংলায় গণতন্ত্র নেই। আর তাই তো প্রার্থীকেও রেয়াত করা হচ্ছে না। সব মিলিয়ে এবার ভোটের দিন ছাপ্পার খবর পেয়ে বুথ পরিদর্শনে গেলে মেদিনীপুরের লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে ঘিরে শাসকদলের গো ব্যাক স্লোগানে উত্তপ্ত হয়ে উঠল মেদিনীপুর লোকসভা কেন্দ্র।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!