এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > দিলীপের কনভয়ে হামলা, বিধায়কের গাড়ি ভাংচুর! বিজেপিকে আটকাতে চূড়ান্ত অস্থিরতা সৃষ্টির অভিযোগ

দিলীপের কনভয়ে হামলা, বিধায়কের গাড়ি ভাংচুর! বিজেপিকে আটকাতে চূড়ান্ত অস্থিরতা সৃষ্টির অভিযোগ



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ফের হামলা হল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কনভয়ে। অতীতে তার পাহাড় সফরের সময় একবার তাকে হেনস্থা করা হয়েছিল। আর এবার জয়গাতে জনসভায় যাওয়ার পথে হামলা করা হল তার কনভয়ে। যেখানে মূল অভিযোগ উঠেছে গোর্খা জনমুক্তি মোর্চার বিরুদ্ধে। সামনেই 2021 এর বিধানসভা নির্বাচন। তার আগে পাহাড়ের পরিস্থিতি এখন অন্য আকার নিতে শুরু করেছে।

দীর্ঘদিন ধরে অন্তরালে থাকা বিমল গুরুং এখন প্রকাশ্যে এসে তৃণমূলের হাত ধরার কথা জানিয়ে দিয়েছেন। আর এই পরিস্থিতিতে দিলীপ ঘোষ উত্তরবঙ্গ সফরে গেলে এদিন তার কনভয় লক্ষ্য করে কালো পতাকা দেখানো হয়। এমনকি তোলা হয় গো ব্যাক স্লোগান। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়। প্রসঙ্গত উল্লেখ্য, এদিন জয়গাতে জনসভার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কিন্তু দলশিংপাড়াতে তার গাড়ি পৌছতেই ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়, বেআইনিভাবে বাইক রালি চলছে। তাই এক্ষেত্রে সেই দিলীপ ঘোষের গাড়ি আটকে দেওয়া নিয়ে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়। পরবর্তীতে জয়গার মঙ্গলবাড়িতে সেই রালি পৌছতেই দিলীপবাবুর কনভয় লক্ষ্য করে ইট বৃষ্টি করা হয় বলে অভিযোগ। এমনকি গো ব্যাক স্লোগান এবং তাকে কালো পতাকা দেখানো হয়েছে বলেও অভিযোগ ওঠে।

তবে শুধু দিলীপ ঘোষ নয়, কালচিনির বিজেপি বিধায়ক উইলসন চম্প্রামারির গাড়িও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আর এই গোটা ঘটনায় বিজেপির পক্ষ থেকে মূল অভিযোগ করা হয়েছে গোর্খা জনমুক্তি মোর্চার বিরুদ্ধে। যদিও বা গোর্খা জনমুক্তি মোর্চার পক্ষ থেকে সেই অভিযোগকে সম্পূর্ণরূপে অস্বীকার করা হয়েছে। এদিকে এই ব্যাপারে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের প্রতিক্রিয়া নেওয়ার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

তবে যেভাবে আবার দিলীপ ঘোষের কনভয়ে লক্ষ্য করে হামলা এবং গো ব্যাক স্লোগান উঠল, তাতে নতুন করে চাঞ্চল্য তৈরি হল বাংলার রাজনীতিতে। সামনেই 2021 এর বিধানসভা নির্বাচন। তার আগে দিলীপ ঘোষের কনভয় লক্ষ্য করে এই ধরনের হামলার ঘটনায় বঙ্গ রাজনীতিতে নতুন করে শোরগোল সৃষ্টি হতে পারে বলে আশঙ্কা করছেন বিশেষজ্ঞরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!