এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > দিলীপ ঘোষদের ঘুম উড়িয়ে ৪ হাজার অনুগামী নিয়ে তৃণমূলে গেলেন হেভিওয়েট বিজেপি সভাপতি!

দিলীপ ঘোষদের ঘুম উড়িয়ে ৪ হাজার অনুগামী নিয়ে তৃণমূলে গেলেন হেভিওয়েট বিজেপি সভাপতি!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –সম্প্রতি তৃণমূলের সাংগঠনিক পরিবর্তন ঘটেছে মুর্শিদাবাদ জেলায়। আগামী বিধানসভা নির্বাচনে ঘাসফুল ফোটানোর লক্ষ্যে শুভেন্দু অধিকারী দায়িত্ব নেওয়ার সময় যে সৌমিক হোসেন কিছুটা হলেও অপ্রাসঙ্গিক হয়ে পড়েছিলেন, সেই সৌমিক হোসেনকে কো অর্ডিনেটরের দায়িত্ব দিয়েছে তৃণমূল নেতৃত্ব। আর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অনুগামী বলে পরিচিত সৌমিক হোসেন দায়িত্ব নেওয়ার পরেই আবার নতুন করে ময়দানে নেমে বিরোধীদের অস্বস্তি বাড়িয়ে দিতে তৎপর হয়ে উঠেছেন।

এবার জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর সৌমিক হোসেনের হাত ধরে প্রায় চার হাজার কর্মী সমর্থক নিয়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন বিজেপির টাউন সভাপতি। স্বাভাবিকভাবেই এই ঘটনায় মুর্শিদাবাদ জেলায় বিজেপিতে যে ব্যাপক ভাঙন ধরল, তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। সূত্রের খবর, এদিন সৌমিক হোসেন তার নিজের বাড়ির অফিসেই বহরমপুর টাউন বিজেপি সভাপতির হাতে তৃণমূলের পতাকা তুলে দিয়ে তাকে স্বাগত জানান।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিন এই যোগদান পর্ব শেষে সৌমিক হোসেন বলেন, “বহরমপুর টাউন বিজেপির সভাপতি চার হাজার কর্মী-সমর্থক সহ দলবদল করেছেন। 2021 এর প্রাক্কালে এই দলবদল নিশ্চিতভাবেই কংগ্রেসী গড়ে শক্তি বাড়াবে তৃণমূলের।” বিশেষজ্ঞরা বলছেন, মুর্শিদাবাদ জেলা কংগ্রেসের শক্ত ঘাঁটি বলে পরিচিত। অধীর রঞ্জন চৌধুরীর মত নেতা এখানে রয়েছেন। স্বাভাবিকভাবেই আগামী 2021 এর বিধানসভা নির্বাচনে এই জেলায় যদি ঠিকমত ঘাসফুল ফোটাতে পারে তৃণমূল কংগ্রেস, তাহলে তাদের ক্ষমতায় আসতে অতটা অসুবিধা হবে না।

তাই এই সমস্ত বিষয় মাথায় রেখে এবার বিজেপিতে ভাঙ্গন ধরিয়ে একদিকে যেমন গেরুয়া শিবিরকে চাপে ফেলে দিলেন সৌমিক হোসেন, ঠিক তেমনই কংগ্রেসের অন্দরেও ভাঙনের আশঙ্কা দেখা দিলে বলে মত বিশ্লেষকদের। তবে দায়িত্ব নেওয়ার পর সৌমিক হোসেন এই যোগদান প্রক্রিয়ার মধ্য দিয়ে দলকে চাঙ্গা করার চেষ্টা করলেও, ভোটবাক্সে কি প্রতিফলন ঘটে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!