এখন পড়ছেন
হোম > রাজ্য > তৃণমূলের নেতাদের জন্য নতুন দাওয়াই দিলীপ ঘোষের

তৃণমূলের নেতাদের জন্য নতুন দাওয়াই দিলীপ ঘোষের



প্রধানমন্ত্রীর রাজ্য সফরকে কেন্দ্র করে রাজ্যে গেরুয়া শিবিরের শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে চরমে। জেলায় জেলায় আসন্ন লোকসভা নির্বাচনের উদ্দেশ্যে কর্মী সভা এবং জন সংযোগ কর্মসূচী পালন করা হচ্ছে। এদিন ও সেইরকম নদীয়ার রাণাঘাটে একটি জনসভার আয়োজন করা হয়। এইসভা মঞ্চ থেকেই রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে কটুক্তি করতে কোনো কসুর করলেন না রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 তিনি বললেন, “তৃণমূলের যেসব নেতা গামলা গামলা রসগোল্লা খেয়েছেন, সব ব্যাটাকে করলার রস খাওয়াব। যাঁরা ভাগাড়ের মাংস নিয়ে এসে বিরিয়ানি খেয়ে বিজয়োৎসব করেছেন, সবার রক্ত পরীক্ষা করতে হবে।” রাজ্যের সদ্য সমাপ্ত পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে এখনও অবধি সুপ্রিম কোর্টে চলা মামলা প্রসঙ্গেও এদিনের সভায় মন্তব্য করলেন তিনি। কী হবে সেই মামলার রায়ে সেই প্রসঙ্গে আগাম অনুমান করেই বিজেপি সভাপতি বললেন, “দিল্লিতে কেস(পঞ্চায়েত মামলা) চলছে। সুপ্রিম কোর্টে শুনানি হচ্ছে। পুরো ছবি, রিপোর্ট আমরা পাঠিয়েছি। আমার বিশ্বাস, সুপ্রিম কোর্ট সবকিছু বিচার করে পশ্চিমবঙ্গের মানুষকে তাঁদের ভোটাধিকার প্রয়োগ করার সুযোগ দেবে। এই ৩৪ শতাংশ আসনে যাতে কনটেস্ট করা যায় সেই সুযোগ আসবে।”  এখানেই শেষ নয় এদিনের জনসভায় উপস্থিত দলীয় কর্মী সমর্থকদের উদ্দেশ্যে মঞ্চ থেকেই তিনি প্রশ্ন ছুঁড়ে বললেন, “যদি আবার ভোট হয়, কি আবার প্রার্থী দেবেন তো?”

উপস্থিত সকলেই এই প্রশ্নের জবাবে বিজেপি সভাপতি নিরাস না করেই সমোস্বরে ইতিবাচক সমর্থন জানালেন। এরপরে আত্মবিশ্বাসে পরিপূর্ণ দিলীপ বাবু বললেন, “দেখিয়ে দেব বিজেপি কেমন লড়াই করতে পারে। ওই ২০ হাজার সিটের মধ্যে ১০ হাজার সিট বিজেপি জিতবে। গায়ের জোরে ভোট করতে দেব না।”

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!