এখন পড়ছেন
হোম > রাজ্য > ফের বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে দিলীপ ঘোষ

ফের বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে দিলীপ ঘোষ



ফের বেফাঁস মন্তব্য করে সংবাদ শিরোনামে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পুলিশকে তৃণমূলের ক্যাডার বলে উল্লেখ করে তিনি তাদেরকে ‘পালিশ’ করে দেওয়ার হুমকি দেন। এই বক্তব্যের সূত্রপাত হয় মেদিনীপুরে নরেন্দ্র মোদীর সভা থেকে ফেরার পথে খড়গপুরে পুলিশ ও বিজেপি হাতাহাতিতে। অভিযোগ বিজেপি কর্মীরা চড় মারেন কর্তব্যরত পুলিশ অফিসারকে। ডিউটিতে থাকা একজন পুলিশ অফিসারকে এভাবে চড় মারা যায় কি? এই প্রশ্নের উত্তরে সভাপতির নিরুত্তাপ জবাব বিজেপিকে ভয় দেখিয়ে আটকানো যাবে না।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পুলিশের উচিত ছিল আরও দক্ষতার সাথে এত বড় জনসভা সামলানো। চার ঘণ্টা আটকে রাখা হয়েছে আমাদের কর্মীদের। সেখানে চড় মারা তো কোন ব্যাপারই না! আমরা তো আর তৃণমূলের মত গুলি করিনি। দিদির ভাইদের তো এটুকু সঝ্য করতেই হবে। সভায় বহিরাগতদের আসা নিয়ে তৃণমূলের তোলা সমস্ত অভিযোগকে তিনি নস্যাৎ করে দিয়ে বলেন বিজেপির সভায় জনপ্লাবন দেখে ওঁদের মাথা খারাপ হয়ে গেছে। ওরা ভয় পেয়ে এইসব বলছে।

প্রসঙ্গত উল্লেখ্য এই দিলীপ ঘোষই ঠিক ৪৮ ঘণ্টা আগে ঠিক উল্টো কথা বলেছিলেন। তিনি স্বীকার করেছিলেন যাই হোক না কেন পুলিশ পেটান ভুল হয়ে গেছে। তাঁর হটাৎ এই ভোলবদল কেন সে বিষয়ে কোন সদুত্তর পাওয়া না গেলেও একটা বিষয় জলের মত পরিষ্কার যে পুলিশের কর্মক্ষমতা রাজনৈতিক গণ্ডি পেরোতে চিরকালই অক্ষম।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!