এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দিলীপের পর বুদ্ধিজীবীদের আক্রমণ করে বিতর্কিত মন্তব্য এই হেভিওয়েট বিজেপি নেতার!

দিলীপের পর বুদ্ধিজীবীদের আক্রমণ করে বিতর্কিত মন্তব্য এই হেভিওয়েট বিজেপি নেতার!



 

শুরুটা করেছিলেন বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিভিন্ন সময় কখনও শাসক দল তৃণমূলের উদ্দেশ্যে, আবার কখনও বা বাংলার বুদ্ধিজীবী সম্প্রদায়ের উদ্দেশ্যে কুকথার বন্যা বইয়ে দিয়েছিলেন তিনি। যাকে নিয়ে বঙ্গ রাজনীতিতে ব্যাপক সমালোচনা হয়েছিল। কিন্তু তা সত্ত্বেও দিলীপ ঘোষ থামেননি। আর এবার তার কুকথার ভাইরাস প্রবেশ করল বঙ্গ বিজেপির আরেক নেতা জয়প্রকাশ মজুমদারের ভেতরে।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন বসিরহাটে বিজেপির অভিনন্দন যাত্রায় বিদ্বজনদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেন জয়প্রকাশ মজুমদার। যেখানে তিনি বলেন, “বুদ্ধিজীবীরা উচ্ছিষ্টভোগী। কিছু ভাত ছড়িয়ে দিলে কুড়িয়ে খায়। ওরা সমাজকে কলুষিত করছে। ওদের কথা না বলাই ভালো।” আর বাংলার বুদ্ধিজীবী সম্প্রদায়কে নিয়ে জয়প্রকাশ মজুমদারের এহেন মন্তব্য এখন নানা মহলে নানা প্রশ্ন তুলে দিচ্ছে।

অনেকেই বলছেন, বিজেপিতেও বর্তমানে অনেক বুদ্ধিজীবী রয়েছেন। কিন্তু তাদের উদ্দেশ্যে যদি এই ধরনের কথা বলা হয়, তাহলে বিজেপি পাল্টা কুকথার বন্যা বইয়ে দেবে। কিন্তু একটি গণতান্ত্রিক রাষ্ট্রে কেউ বা কারা কোনো কিছুর বিরোধিতা করলে তাদেরকে কুকথার আক্রমণের শিকার হতে হবে! কেন বিজেপি নেতারা লাগাতার এইভাবে অশালীন আক্রমণ করবেন! এখন তা নিয়েই প্রশ্ন তুলতে শুরু করেছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!