এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > জেলে যাওয়ার রাজনীতি করার পরামর্শ দিয়ে আবার সংবাদ শিরোনামে দিলীপ ঘোষ

জেলে যাওয়ার রাজনীতি করার পরামর্শ দিয়ে আবার সংবাদ শিরোনামে দিলীপ ঘোষ



রাজনীতি করতে গিয়ে বারেবারেই বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে চলে এসেছেন বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। তাঁর মন্তব্য নিয়ে নানা মহলে নানা চর্চা হয়েছে। কিন্তু তা সত্বেও তিনি বিতর্কিত মন্তব্য থেকে সরে আসেননি। আর এবার ফের নিজের কর্মীদের চাঙ্গা করতে গিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে ব্যারাকপুরের গান্ধীঘাটে চায়ে পে চর্চায় যোগ দেন মেদিনীপুরের বিজেপি সাংসদ। আর সেখানে গিয়েই তিনি জনসংযোগ করার পাশাপাশি বিতর্কিত মন্তব্য করে বসেন। তিনি বলেন, “এমন রাজনীতি করুন, যাতে জেলে যেতে হয়।” আর নেতা-কর্মীদের জেলে যাওয়ার নিদান দিয়ে দিলীপ ঘোষকে নিজেই বিতর্কিত মন্তব্য করে বিড়ম্বনা বাড়ালেন না?

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এখন তা নিয়েই নানা মহলে উঠতে শুরু করেছে প্রশ্ন। বিজেপির রাজ্য সভাপতি বলেন, “রাজনীতি ঠান্ডা হলে, তা বিশেষ কাজের হয় না। এমন কিছু করুন, যাতে জেলে যেতে হয়। প্রশাসন যদি আপনাদের বিরুদ্ধে মামলা না করে, জেলে না ঢোকায়, তাহলে এমন কিছু করুন যাতে জেলে যেতে হয়। জেলে না গেলে বড় নেতা হওয়া যায় না। এই যে আমরা আন্দোলন করছি, মার খাচ্ছি, জেলে যাচ্ছি। এটাই আমাদের সাফল্য।”

দলীয় কর্মীদের তিনি স্পষ্ট নিদান দেন, “আপনারাও এরকম কাজ করুন।” বিশেষজ্ঞরা বলছেন, দলের সর্বোচ্চ সেনাপতি হয়ে কেন দিলীপ ঘোষ এই ধরনের মন্তব্য করলেন? এটা কি তার মুখে শোভা পায়! দুষ্কৃতীমূলক কাজ করাই কি এখন নিয়ে তাদের মূল বার্তা? সব মিলিয়ে এখন ফের বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!