এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় বড় পদক্ষেপ, গ্রেফতার ১৬!

দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় বড় পদক্ষেপ, গ্রেফতার ১৬!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বুধবার কোচবিহারের শীতলকুচিতে রাজনৈতিক কর্মসূচি করতে গিয়ে আক্রান্ত হন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যেখানে তার গাড়িতে হামলা করা হয় বলে অভিযোগ উঠেছে। কোনোক্রমে গাড়িতে উঠে সকাল থেকে বেরিয়ে আসেন বিজেপির রাজ্য সভাপতি। স্বাভাবিক ভাবেই ভোটের ময়দানে বিরোধীদলের সেনাপতির উপর এই ধরনের হামলার ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়ে রাজ্য রাজনীতিতে। ইতিমধ্যেই গোটা ঘটনায় সরব হয়ে তৃণমূলের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন দিলীপ ঘোষ।

পাশাপাশি গোটা ঘটনায় কমিশন যাতে দ্রুত পদক্ষেপ গ্রহণ করে, তার জন্য বিজেপির পক্ষ থেকে দাবি জানানো হয়েছিল। অবশেষে দিলীপ ঘোষের উপর আক্রমণের ঘটনায় গ্রেফতার করা হল 16 জনকে।প্রসঙ্গত, দিলীপ ঘোষের উপর হামলার ঘটনার পর থেকেই নির্বাচন কমিশনে ধরনা দিতে শুরু করেছে ভারতীয় জনতা পার্টি।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

যেখানে অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানানো হয়েছিল। এরপর থেকেই কমিশনের পক্ষ থেকে কী পদক্ষেপ গ্রহণ করা হয়, সেদিকে নজর ছিল সকলের। অবশেষে গতকাল বুধবার দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় 16 জনকে গ্রেফতার করা হল। যেখানে অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করা হয়েছে বলে খবর। শুধু তাই নয়, আরও বেশ কিছু ব্যক্তিকে এই ঘটনায় গ্রেপ্তার করা হতে পারে বলে খবর পাওয়া যাচ্ছে।

পর্যবেক্ষকদের মতে, তৃতীয় দফার নির্বাচনের পর থেকেই রাজ্য অশান্তি ক্রমশ বাড়তে শুরু করেছে। বাকি রয়েছে আরও 5 দফার নির্বাচন। তাই ভবিষ্যতের এই দফাগুলোতে যাতে শান্তিপূর্ণ নির্বাচন হয়, তার জন্য প্রতিমুহূর্তে চেষ্টা করছে নির্বাচন কমিশন। আর এই পরিস্থিতিতে দিলীপ ঘোষের উপর আক্রমণ হওয়ার সাথে সাথেই গোটা ঘটনায় ব্যবস্থা নেওয়া হল। যেখানে 16 জনকে গ্রেফতার করে কোনোভাবেই যে কমিশন এই ধরনের ঘটনাকে বরদাস্ত করবে না, তা কার্যত বুঝিয়ে দেওয়া হল বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!