এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > দিলীপের দাবি খন্ডন করে একুশের লক্ষ্যে কোন ফর্মুলায় বিজেপি, স্পষ্ট করলেন কৈলাস বিজয়বর্গীয়

দিলীপের দাবি খন্ডন করে একুশের লক্ষ্যে কোন ফর্মুলায় বিজেপি, স্পষ্ট করলেন কৈলাস বিজয়বর্গীয়



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  দিলীপ ঘোষকে নিয়ে বিজেপির অন্দরে বিতর্ক যেন কমছে না কিছুতেই। কিছুদিন আগেই বিজেপির কেন্দ্রীয় কমিটির বৈঠকে বাংলাকে নিয়ে যে সাত দিনব্যাপী আলোচনা হয়েছিল, সেখানে কার্যত শিরোনামে উঠেছিলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। নানা মহলে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল, দিলীপ ঘোষের বিরুদ্ধে কেন্দ্রের নেতৃত্তের কাছে অভিযোগ জানিয়েছেন বিজেপির একাধিক সাংসদরা। যার পরিপ্রেক্ষিতে সাংগঠনিক এবং শৃঙ্খলা পরায়ন দল বলে পরিচিত বিজেপি টিমওয়ার্কে বিশ্বাস করলেও, দিলীপ ঘোষ একাই পরিবর্তন আনতে পারবে বলে দাবি করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি।

কিন্তু এবার দিলীপবাবুর সেই বক্তব্য খণ্ডন করে তাকে চাপে ফেলে দিলেন বাংলার বিজেপি পর্যবেক্ষক তথা কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। যেখানে টিমওয়ার্কের উপর ভর করেই বিজেপি 2021 এ সাফল্য পাবে বলে দাবি করলেন এই বিজেপি নেতা। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন, “বাংলার পরিবর্তন দিলীপ ঘোষ একা করতে পারবে। কারও যদি আত্মবিশ্বাস, বিশ্বাস না থাকে, বাড়িতে বসে থাকুক। আমাদের মুখ্যমন্ত্রী হলে ওরা যেন মিষ্টি খেতে আসে।” স্বভাবতই এই ঘটনার পর টিমওয়ার্কে বিশ্বাসী বিজেপি রাজ্য সভাপতি একাই পরিবর্তনের কথা বললে তার অহংবোধ নিয়ে নানা মহলে প্রশ্ন তৈরি হয়েছিল।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কিন্তু এবার দিলীপ ঘোষের সেই মন্তব্যকে খন্ডন করে দিলেন কৈলাস বিজয়বর্গীয়। এদিন তিনি বলেন, “দিলীপদা আমাদের টিমের অধিনায়ক ঠিকই। কিন্তু পশ্চিমবঙ্গে দল টিমওয়ার্কের জোরে এগোচ্ছে। টিমওয়ার্কে জোরেই জিতবে।” আর এই গোটা ঘটনায় দিলীপ ঘোষের আগের মন্তব্যে তিনি যে প্রবল চাপে পড়লেন, তা বলার অপেক্ষা রাখে না। যেভাবে কেন্দ্রের বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় দিলীপ ঘোষের মন্তব্যকে কার্যত খন্ডন করে দিলেন, তাতে দিলীপবাবু এবং তার গোষ্ঠীরা কিছুটা হলেও ব্যাকফুটে চলে গেলেন বলে মনে করছে রাজনৈতিক মহল।

অনেকে বলছেন, তাহলে কি ধীরে ধীরে দলে গুরুত্ব হারাচ্ছেন দিলীপ ঘোষ? একাংশের মতে, বিজেপি সাংগঠনিক এবং শৃঙ্খলা পরায়ন দল। বারবার বিজেপি নেতাদের কথায় উঠে এসেছে তারা যৌথ নেতৃত্বে বিশ্বাসী। সেদিক থেকে দিলীপ ঘোষের মত নেতা একাই পরিবর্তন করতে পারবেন বলে মন্তব্য করায় নানা প্রশ্ন তৈরি হয়েছিল। আর সেই ব্যাপারে এদিন পাল্টা মন্তব্য করে বিজেপি টিম ওয়ার্কের মাধ্যমে বাংলায় পরিবর্তন আনবে বলে বুঝিয়ে দিলেন কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। সব মিলিয়ে এখন গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!