এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > “দিদির সঙ্গে জনমত নেই। তাই তার দলের লোক হুমকি দিয়ে, ভয় দেখিয়ে, ভোট করাতে চায়।” – বিস্ফোরক প্রধানমন্ত্রী

“দিদির সঙ্গে জনমত নেই। তাই তার দলের লোক হুমকি দিয়ে, ভয় দেখিয়ে, ভোট করাতে চায়।” – বিস্ফোরক প্রধানমন্ত্রী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি রাজ্যের মন্ত্রী গৌতম দেবের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। যে ভিডিওতে দেখা যায় যে, রাজ্যের মন্ত্রী গৌতম দেব তাঁর এলাকা ডাবগ্রাম-ফুলবাড়িতে গিয়ে এক আশ্রম বাসীকে রীতিমতো হুমকি দিচ্ছেন। তাঁকে হুমকি দিয়ে বলছেন যে, তৃণমূলকে যদি ভোট না দেয়া হয়, তবে তাঁকে উচ্ছেদ করে দেয়া হবে। তাঁর সঙ্গে কোনরকম চালাকি না করতে। যদিও পরবর্তীতে হুমকি দেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন গৌতম দেব। আজ এ বিষয়ে সরাসরি নাম না করেও গৌতম দেবকে একহাত নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শিলিগুড়ির জনসভা থেকে প্রধানমন্ত্রী জানালেন যে, মুখ্যমন্ত্রী(দিদি)র সঙ্গে জনমত নেই। এ কারণেই তাঁর দলের লোক হুমকি দিয়ে, ভয় দেখিয়ে ভোট করাতে চান।

সম্প্রতি নিজের এলাকা ডাবগ্রাম-ফুলবাড়িতে গিয়ে এক আশ্রম বাসীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেবের বিরুদ্ধে। এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। যে ভিডিওতে গৌতম দেবকে হুমকি দিয়ে বলতে শোনা যায় যে, এখানে থাকতে হলে বিজেপি করা চলবে না। মোদীর রাজ্য থেকে এসব করা যাবে। কিন্তু এখানে থাকলে তৃণমূলই করতে হবে। নইলে উচ্ছেদ করে দেয়া হবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের তাদের জন্য অনেক কিছু করেছেন। তাঁরাই আবার ক্ষমতায় আসছেন। অনেক কিছু করার পরিকল্পনা আছে। তাঁদের সঙ্গে কোনরকম চালাকি করা চলবেনা। সমস্ত রিপোর্ট তাঁর কাছে আছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ছড়িয়ে পড়তেই এই ঘটনা নিয়ে তীব্র চাপানউতোর শুরু হয় রাজ্যের রাজনৈতিক মহলে। যদিও হুমকি দেওয়ার কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব। এ প্রসঙ্গে গৌতম দেব জানিয়েছিলেন যে, পুরো ভিডিওটা দেখানো হয় নি। এই এলাকায় রয়েছে এক আশ্রম, যেখানে একটি পরিবারই আছে। তাঁরা সেই পরিবারকে থাকতে দিয়েছেন। কিন্তু সেই পরিবারের সদস্যরা লুকিয়ে লুকিয়ে বিজেপি, আরএসএস-এর হয়ে কাজ করছে। সেটা তারা করতে দিতে পারেন না। সরকারি জমিতে থেকে কোন দলের হয়ে কাজ করা যায় না। তাই তাদের তিনি সাবধান করতে এসেছিলেন।

এরপর এই ঘটনার বিস্তারিত রিপোর্ট জানতে চেয়েছে নির্বাচন কমিশন। আর এই বিষয় নিয়ে আজ সরাসরি নাম না করেও গৌতম দেবকে হুঁশিয়ারি দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী জানান, কিছুদিন আগে একটি ভিডিও দেখেছিলেন তিনি। মুখ্যমন্ত্রী(দিদি)র এক নেতা হুমকি দিচ্ছেন গ্রামবাসীদের। বিজেপিকে ভোট দিলে পশ্চিমবঙ্গ থেকে উপড়ে ফেলে দেয়া হবে। প্রধানমন্ত্রী জানান, গণতন্ত্রের দেশে যে কোনো দলকে মানুষ ভোট দান করতে পারেন।

কিন্তু তার জন্য তাকে এভাবে হুমকি দেওয়া যায়না। প্রধানমন্ত্রী জানিয়েছেন যে, হারার ভয়ের থেকেই মুখ্যমন্ত্রী ও তাঁর দল এ ধরনের কাজ করছে। মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে তিনি জানালেন যে, তাঁর সঙ্গে জনমত নেই। তাই তাঁর দলের লোক হুমকি দিয়ে, ভয় দেখিয়ে ভোট করাতে চান। শিলিগুড়ি বাসীদের কাছে তিনি অনুরোধ জানালেন, তাঁরা এত বেশি পরিমাণে ভোট দান করুন, যাতে তৃণমূল সরকার একেবারে মুছে যায়।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!