এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দিদির কাছে শোভনের জায়গা হবে না, বিস্ফোরক দাবি রত্নার!

দিদির কাছে শোভনের জায়গা হবে না, বিস্ফোরক দাবি রত্নার!



শোভন চট্টোপাধ্যায় তৃণমূলে ফিরবেন নাকি বিজেপিতে থাকবেন, এখন এই প্রশ্নই সবথেকে বড় হয়ে দাঁড়িয়েছে রাজনৈতিক মহলে। সম্প্রতিকালে তিনি তৃণমূলে ফিরবেন বলে নানা মহলে জল্পনা ছড়ালেও, যাকে নিয়ে এত বিবাদ, সেই রত্না চট্টোপাধ্যায়ের তৃণমূল উত্থানে প্রবল ক্ষিপ্ত হয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। অনেকেই মনে করেছিলেন, শোভন চট্টোপাধ্যায়ের তৃণমূলে ফেরার জল্পনা তৈরি হলেও, রত্না চট্টোপাধ্যায়ের দলে এই উত্থানে, তা অনেকটাই দমে গেল।

কিন্তু সম্প্রতি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নবান্নে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকের পর, শোভন চট্টোপাধ্যায়ের দূত হিসেবে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় বলে দাবি করেছিলেন একাংশ। এদিকে এই ঘটনার পরেই রত্না চট্টোপাধ্যায়কে যে দায়িত্ব দেওয়া হয়েছিল, তা থেকে তিনি অব্যহতি দেন। তারপরেই শোভন চট্টোপাধ্যায়ের তৃণমূলে ফেরা কার্যত সময়ের অপেক্ষা বলেই দাবি বিশেষজ্ঞদের। তবে শোভন চট্টোপাধ্যায় তৃণমূলে ফিরলেও, লাভ কিছুই হবে না বলে এবার দাবি করে বসলেন রত্না চট্টোপাধ্যায়। সূত্রের খবর, এদিন রত্নাদেবী বলেন, “তৃণমূল শোভনে চট্টোপাধ্যায় ফিরলেও তার জায়গা দিদির কাছে আগের মত হবে না।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গত আড়াই, তিন বছর ধরে বাংলার মানুষ যেভাবে শোভন চট্টোপাধ্যায়কে দেখেছে, তৃণমূলে যদি সে ফিরে আসে, তাহলে কি তার ইমেজ রাতারাতি বদলে যাবে!” রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, রত্নাদেবীর এই কথার মধ্যে দিয়ে দুটো দিক উঠে এল। প্রথমত, তার কথার মধ্যে দিয়ে পরিষ্কার হয়ে গেল যে, এবার শোভন চট্টোপাধ্যায় তৃণমূল কংগ্রেসের ফিরছেন। তবে শোভন চট্টোপাধ্যায় তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়ের গুডবুকে চলে যাবেন বলে একাংশ মনে করলেও, রত্নাদেবীর কথাতেই পরিষ্কার যে, মমতা বন্দ্যোপাধ্যায় অত সহজে শোভন চট্টোপাধ্যায়কে আর কাছের করে নেবেন না। গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!