এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ঘাসফুল ছাপ “দিদি শাড়ি” পড়ে বাড়ির হেঁসেলে ঢুকে প্রচার করে তৃণমূলের প্রচারে বড় অস্ত্র মহিলা-ব্রিগেড

ঘাসফুল ছাপ “দিদি শাড়ি” পড়ে বাড়ির হেঁসেলে ঢুকে প্রচার করে তৃণমূলের প্রচারে বড় অস্ত্র মহিলা-ব্রিগেড



রাজ্যজুড়ে আসন্ন লোকসভা নির্বাচনের প্রচারে কে কাকে বাজিমাত করবে, তা নিয়ে যখন শাসক বনাম বিরোধীদের জোর টক্কর চলছে, ঠিক তখনই একটু ভিন্ন স্বাদে প্রচার প্রক্রিয়ায় দেখা গেল হাওড়ার 26 নম্বর ওয়ার্ডের তৃণমূলের প্রমিলা বাহিনীকে। কথায় আছে, “আগে দর্শনধারী, পরে গুণবিচারী” – আর তাইতো প্রথম দর্শনেই যাতে দলের প্রতীক এবং তারা তৃণমূলের সমর্থক – তা প্রমাণিত হয় তার জন্য দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দলীয় প্রতীক ঘাসফুল আঁকা শাড়ি পড়ে প্রখর রৌদ্রের মধ্যেও জোর প্রচার চালাতে শুরু করেছেন তৃণমূলের মহিলা কর্মী সমর্থকরা।

বস্তুত, এই হাওড়া লোকসভা কেন্দ্রে এবারে তৃণমূলের প্রার্থী হয়েছেন গতবারের বিদায়ী সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। আর সেই প্রসূনবাবুকেই জেতানোর লক্ষে এদিন সকাল সকাল 26 নম্বর ওয়ার্ডের তৃণমূলের মহিলা কর্মী সমর্থকরা দলীয় শাড়ি পড়ে বাড়ি বাড়ি ঢুকে মা বোনেদের সাথে কথা বলে ও হেসেলের গল্প করে আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলকে সমর্থন করার আহ্বান জানাচ্ছেন। আর এইভাবে তৃণমূলের অভিনব প্রচারে খুশি অনেকেই।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সাধারণ মহিলাদের মধ্যে অনেকেই বলছেন, “যারা আসছে তারা সকলেই আমাদের পাড়ার মেয়ে। সারা বছরই আমাদের বাড়িতে যাতায়াত করে। তাদের সঙ্গে আমাদের সম্পর্কও ভালো। তবে আসন্ন লোকসভা নির্বাচনে দলীয় প্রচার চালাতে তারা যে অভিনব উদ্যোগ নিয়েছে তা সত্যিই প্রশংসনীয়।” আর এইভাবে সাধারণের সঙ্গে মিশে গিয়ে তাদের হেঁসেলে ঢুকে যেভাবে তারা দলীয় প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে দলের শাড়ি পরে প্রচার করছেন, তাতে তারা সাধারণ মানুষের সমর্থন পাবেন?

এদিন এই প্রসঙ্গে এই তৃণমূলের মহিলা বাহিনীতেই থাকা ডলি দে এবং কৃষ্ণা দত্ত বলেন, “আমরা সারা বছরই এলাকার মানুষের সাথে থাকি। তাদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিই। তাই ভোটের প্রচারেও আমরা মানুষের সাথে যোগাযোগ রাখছি।”

অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতীকের এই শাড়ি তারা গত বিধানসভা নির্বাচনের সময় পরে যেভাবে প্রচার চালিয়েছেন, আসন্ন লোকসভা নির্বাচনের সময়ও ঠিক একই ভাবে প্রচার চালাচ্ছেন বলে জানিয়েছেন তৃনমূলের এই মহিলা বাহিনীর সদস্যরা। সব মিলিয়ে এবার ঘাসফুল ছাপ দেওয়া “দিদি শাড়ি” পড়ে মা বোনেদের হেশেলে ঢুকে দলীয় প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে জোর প্রচারে হাওড়ার 26 নম্বর ওয়ার্ডের তৃণমূলের প্রমিলা বাহিনীরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!