এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > “দিদি আপনি নন্দীগ্রামে জিততে পারবেন না। নন্দীগ্রাম বলে নয়, যেখানে দাঁড়াবেন, সেখানেই হারবেন।” – বিস্ফোরক দাপুটে বিজেপি নেত্রী

“দিদি আপনি নন্দীগ্রামে জিততে পারবেন না। নন্দীগ্রাম বলে নয়, যেখানে দাঁড়াবেন, সেখানেই হারবেন।” – বিস্ফোরক দাপুটে বিজেপি নেত্রী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত জানুয়ারি মাসে তেখালির সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন যে, আগামী বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম কেন্দ্র থেকে তিনি লড়াই করবেন। এরপর শুভেন্দু অধিকারী জানিয়েছিলেন যে, নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ৫০ হাজার ভোটে তিনি পরাস্ত করবেন। এবার নন্দীগ্রাম থেকে মুখ্যমন্ত্রীর লড়াই প্রসঙ্গে বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল জানালেন যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম থেকে জিততে পারবেন না। নন্দীগ্রাম শুধু নয়, যেখানেই তিনি দাঁড়াবেন, সেখানেই তিনি পরাজিত হবেন।

গতকাল এক সাংবাদিক বৈঠকে যোগদান করেছিলেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল। এই সাংবাদিক বৈঠক থেকে তিনি জানালেন যে, মুখ্যমন্ত্রী নন্দীগ্রামে জয়লাভ করতে পারবেন না। শুধু নন্দীগ্রাম বলে নয়, যেখানেই তিনি দাঁড়াবেন, সেখানেই পরাস্ত হবেন তিনি। অগ্নিমিত্রা পল জানান যে, গত ১০ বছর ধরে বাংলার মুখ্যমন্ত্রীর পদে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই এ বিষয়টি ভেবে তাঁর খারাপ লাগছে।

এরপর তিনি মুখ্যমন্ত্রীকে জানিয়েছেন যে, মুখ্যমন্ত্রী এমন কোন বিধানসভা কেন্দ্র বেছে নিন, যেখানে ব্যাপক পরিমাণে সংখ্যালঘু সম্প্রদায়ের ভোট রয়েছে। কারণ, তাতে কিছুটা হলেও তিনি লড়াই করতে পারবেন। এর কারণ হিসেবে তিনি জানালেন যে, মুখ্যমন্ত্রী শুধু ৩০% মানুষের দিকে তাকিয়েই রাজনীতি করেছেন। সরকারের সমস্ত প্রকল্প শুধু ৩০% মানুষের জন্যই করেছেন তিনি। এ কারণে ভবানীপুর থেকে তিনি নন্দীগ্রামে পালিয়ে যাচ্ছেন। কিন্তু সেখানেও তিনি হারবেন।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল মুখ্যমন্ত্রীকে পরামর্শ দিলেন যে, নন্দীগ্রামের চেয়ে তিনি খিদিরপুর, মেটিয়াবুরুজ,কসবা কেন্দ্র থেকে লড়াই করুন। তাতে কিছুটা হলেও তিনি লড়াই করতে পারবেন। নিজেকে মুখ্যমন্ত্রীর ছোটবোন হিসেবে সম্মোধন করে তিনি জানালেন যে, তাঁকে এমনই পরামর্শ দিচ্ছেন তিনি। অন্যদিকে তৃণমূলের নতুন স্লোগান বাংলা নিজের মেয়েকেই চায়, এ বিষয়েও মুখ্যমন্ত্রীকে তীব্র কটাক্ষ করলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল।

এ প্রসঙ্গে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল জানালেন যে, মমতা বন্দ্যোপাধ্যায় হলেন একজন মহিলা মুখ্যমন্ত্রী। কিন্তু তাঁর শাসনকালে বাংলার মেয়েরা ব্যাপক ভাবে অত্যাচারিত। তিনি অভিযোগ করেছেন যে, ৪ বছর থেকে শুরু করে ৮২ বছরের মহিলারাও রেহাই পাচ্ছেন না। তিনি প্রশ্ন করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় যদি বাংলার মেয়েই হন, তবে রাজ্যের মহিলাদের উপর এত অত্যাচার কেন করা হচ্ছে?

তিনি অভিযোগ করেছেন যে, মহিলাদের উপর অত্যাচার হলে পুলিশ অভিযোগ গ্রহণ করছে না। মুখ্যমন্ত্রীর প্রতি তিনি জানালেন, মুখ্যমন্ত্রী তো পুলিশ মন্ত্রী, কিন্তু তিনি কি নিজের দায়িত্ব পালন করছেন? অন্যদিকে আগামী ৭ ই মার্চ প্রধানমন্ত্রীর জনসভায় ব্যাপক জনসমাগম হবে বলে জানালেন রাজ্য বিজেপির সভানেত্রী অগ্নিমিত্রা পল। এভাবেই আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে একাধিক বিষয়ে মুখ্যমন্ত্রীকে তীব্র কটাক্ষ করলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। ইতিপূর্বে একাধিক বিষয়ে মুখ্যমন্ত্রীকে বারবার কটাক্ষ ও অভিযুক্ত করেছেন তিনি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!